শিরোনাম :
সব ধরণের সহযোগিতার আশ্বাস জেলা প্রশাসকের।। সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফরিদুল মোস্তফার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু বিজিবির হাতে ভারতীয় নাগরিক ও রুপিসহ দুই জন আটক চট্টগ্রাম নগরীর সদরঘাট থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু বাংলাদেশ সর্বমোট করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৫ হাজারের কাছাকাছি ক্যাসিনো ও লুটপাট লীগের কবল থেকে দেশকে মুক্ত করতে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে শার্শার পল্লীতে মেয়ে দেখতে এসে টাকা সোনাদানা লুট করেছে প্রতারক চক্র অসুস্থ মুক্তিযোদ্ধা শেখ মানিককে দেখতে গেলেন আ জ ম নাছির-মোসলেম উদ্দিন বাগআঁচড়ায় ১৬০ বোতল ফেনসিডিল সহ মোটর সাইকেল উদ্ধার
কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় প্রাণী চিকিৎসক নিহত

কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় প্রাণী চিকিৎসক নিহত

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ কলারোয়ায় বোয়ালিয়ায় সড়ক দূর্ঘটনায় প্রাণী চিকিৎসক আলমগীর হোসেন (২৮) নিহত হয়েছে। সে উপজেলার বোয়ালিয়া গ্রামের মাঝের পাড়ার আব্দুর রাজ্জাকের বড় ছেলে।

উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ মোড়ে মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই দূর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় ঢাকায় নেয়ার পথে রাতেই তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা গেছে- বোয়ালিয়া মুক্তিযোদ্ধা কলেজ মোড়ে একটি মোটরচালিত ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী প্রাণী চিকিৎসক আলমগীর হোসেন গুরুতর আহত হয়। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কলারোয়া হাসপাতাল ও পরে সাতক্ষীরার সিবি হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেও তার অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে মৃত্যুর কোলে ঢোলে পড়ে আলমগীরা হোসেন। এদিকে, বুধবার বাদ জোহর নিহতের বাড়িতে নামাজে জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। প্রাণী চিকিৎসক আলমগীর হোসেনের অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!