শিরোনাম :
বিশ্ব ফার্মাসিস্ট দিবস ২০২০ নিষেধাজ্ঞা প্রত্যাহার না হওয়ায় পেঁয়াজ আমদানি অনিশ্চিত উপ-নিবার্চন উপলক্ষে ঈশ্বরদীতে আসেন মাহবুব উল আলম হানিফ চাঁপাইনবাবগঞ্জের প্রিয় মূখ বিশিষ্ট সমাজসেবক ও ব্যবাসায়ী মূখলেস আ’লীগের সহ-সভাপতি মনোনীত কলসকাঠীতে উপ-নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়নপত্র দাখিল জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সভা অনুষ্ঠিত আশাশুনিতে অবহিতকরণ ও পরিকল্পনা সভা পরিবেশ শর্ত ভঙ্গের দায়ে সীতাকুণ্ডের কেএসএ স্ট্রীল ও সীমা স্ট্রীল কে ৫ লক্ষ ২০হাজার টাকা জরিমানা সেতুবন্ধন কল্যাণ সমবায় সমিতির নতুন সভাপতি রেজাউল সাধারণ সম্পাদক হেমায়েত খুলনার বটিয়াঘাটায় ভূমি অফিস দালাল নির্মূলে ভ্রাম্যমান আদালতে ২ জনকে জরিমানা
প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন চসিক মেয়রসহ বোয়ালখালীর নব-সাংসদ

প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন চসিক মেয়রসহ বোয়ালখালীর নব-সাংসদ

আল আমিন,চট্রগ্রাম জেলা প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) মেয়র আ. জ. ম. নাছির উদ্দীনসহ সৌজন্য সাক্ষাৎ করেছেন বোয়ালখালীর নব-সাংসদ মোছলেম উদ্দীন আহমেদ।
বৃহস্পতিবার ১৬ জানুয়ারি দুপুর ২:৩০ মিনিটে গণভবনে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।প্রধানমন্ত্রীর সাথে এ সৌজন্য সাক্ষাতে মোছলেম উদ্দীন আহমেদ বোয়ালখালীর সমস্যা ও উন্নয়ন সংক্রান্ত বিষয়গুলো তুলে ধরেন। এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নির্বাচিত দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ গুরুত্বপূর্ণ পদস্থ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সিটি মেয়র আ. জ. ম. নাছির উদ্দীন চট্টগ্রাম ৮ আসনের উপ-নির্বাচনে মোছলেম উদ্দীন আহমেদকে বোয়ালখালী আসনের সংসদ সদস্য নির্বাচিত করে তাঁর প্রতিশ্রুতি রক্ষা করেন। এজন্য নব-সাংসদ মোছলেম উদ্দীন আহমেদ তাঁর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!