Logo
শিরোনাম :
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ছয়জনের সবাই রংপুরের নৌখালের ভেড়ি বাঁধ আর নেই? কলারোয়ার দমদম-পাঁচপোতায় ভেড়ি বাঁধের মাটি ইটভাটায় ঝিকরগাছায় কৃষকের আমনে বাম্পার ফলন : ন্যায্যমূল্য না পাওয়ায় বিপাকে মানুষের পাশে থেকে সেবা দিতেই শ্যামপুর বন্ধন স্বেচ্ছাসেবী সংগঠন কাজ করে যাচ্ছে ঝালকাঠি জেলা বিএমএসএফ’র দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি আজমীর, সম্পাদক বাচ্চু ও সাংগঠনিক ইরান নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরী রাণীশংকৈলে জাতীয় পার্টির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে খুলনায় মাস্ক না পরায় ২৭১ জনকে লক্ষাধিক টাকা জরিমানা, আটক ১৫৫ মাদারীপুরে আ.লীগের নেতার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ জবির রোভার স্কাউটের নির্বাচন, শেয়ালের কাছে মুরগী পোষানি

অসামাজিক কর্মকাণ্ডে পৃষ্ঠপোষকতাকারীদের পাহাড়তলীবাসী বয়কট করবে, মোহাম্মদ হোসেন হিরন

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও চসিকের ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণ বলেছেন, পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) মুসলিম জাহানের জন্য এক অন্যন্য আনন্দের দিন। মিলাদুন্নবী থেকে শিক্ষা নিয়ে প্রাত্যহিক জীবনে আমল করতে পারলে ইহকাল ও পরকালের সুখ ও সমৃদ্ধি লাভ করবে। মাদক ও সমাজের অনৈতিক কর্মকাণ্ড হতে এলাকার কিশোর ও যুব সমাজকে রক্ষা করতে হলে পরিবারের সদস্যদের সচেতন হতে হবে। আর যারা নিজেদের সুখ-স্বাচ্ছন্দ লাভের আশায় সমাজকে বিনিষ্ট করার লক্ষ্যে অসামাজিক কর্মকান্ডে, মাদকের ব্যবসার সঙ্গে জড়িত, যারা এসব সমাজবিরোধী অপকর্মে পৃষ্ঠপোষকতা করে তাদের সামাজিকভাবে পাহাড়তলী ওয়ার্ডবাসী বয়কট করবে।
সোমবার (১৩ জানুয়ারি) ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের ঝাউতলা কাঁচা বাজার ব্যবসায়ীবৃন্দের উদ্যোগে ঝাউতলা স্টেশন প্রাঙ্গণে আয়োজিত ধর্মীয় অনুষ্ঠানে এসব কথা বলেন চারবারের এই কাউন্সিলর। গত বছরের মতো ২৯তম বার্ষিক ওয়াজ মাহ্ফিল, নাতে রসূল, দরুদে শরীফ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বয়ান করেন কুমিল্লা জেলার লাকসাম জালালিয়া দরবার শরীফের মেহমানে আ’লা হযরত মাওলানা শাহ্ মুহাম্মদ পীরজাদা সোহরাব জালালী।মাহ্ফিলে বক্তব্য রাখেন কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণ।

এতে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা জেলার চান্দিনা দরবারে অযম বায়তুল নুর জামে মসজিদের খতীব মুফতি মুহাম্মদ দেলোয়ার হোসেন মুজাহিদী। মিলাদুন্নী (স.)’র উপরে আলোচনা করেন ঝাউতলা ডিজেল কলোনী জামে মসজিদের পেশ ইমাম, নিউ ঝাউতলা কলোনী জামে মসজিদের পেশ ইমামসহ ওয়ার্ডের বিভিন্ন মসজিদের পেশ ইমামবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মো. মাহমুদুর রহমান মাহমুদ, মহানগর আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য আবু বক্কর ছিদ্দিক, ঝাউতলা বাজার বণিক সমিতির সাবেক সভাপতি হায়দার হোসেন বাদল, বর্তমান কমিটির সহ-সভাপতি মো. খোরশেদ আলম, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল স্বপন, পরিচালক মো. আজম, মো. আলতাফ হোসেন, মো. আব্দুর রহিম, মো. হাবিবুর রহমান বাবুল, হাজী মো. নাছিম উদ্দিন, আনোয়ার হোসেন আনু, ব্যবসায়ী মো. মাহতাব মুন্না, মো. হানিফ, মো. সেলিম, মো. মুরাদ, মো. নাদিম, মো. রবিন, মো. রমজান, মো. আলম, মো. নাদিম প্রমুখ।
অনুষ্ঠানে নাতে রাসূল (স.) ও দরূদ শরীফ প্রতিযোগিতায় বিজয়ী ও প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও প্রাইজমানি প্রদান করা হয় এবং প্রতিযোগিতায় সম্মানিত বিচারকবৃন্দকেও সম্মাননা ও উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মুনাজাত পরিচালনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!