Logo
শিরোনাম :
খুলনা বটিয়াঘাটা প্রেসক্লাবে মিথ্যা মামলার বিরুদ্ধে স্ত্রী ও কন্যার সংবাদ সম্মেলন করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি বগুড়া নিজ এলাকায় রমজানে অসহায় ৩০০ পরিবারের পাশে হিরো আলম পূবাইল প্রেসক্লাবের ত্রি-বার্ষিকী কমিটি গঠন চাঁপাইনবাবগঞ্জে জেলা কৃষক লীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ইউএনওর নির্দেশে আওয়ামী লীগ আওয়ামীলীগ পিটিয়ে জখমের অভিযোগ বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদ কমিটি গঠন শ্রমিক হত্যার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ অপরাধ দমনে বরিশাল নগরীর চারদিকে বসানো হচ্ছে সিসি ক্যামেরা কেশবপুরে লকডাউন না মানায় ৫ ব্যবসায়ীকে জরিমানা

কৃষ্ণকাঠি মাধ্যমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর শুভ উদ্বোধন

শাহিন হাওলাদার,স্টাফ রিপোর্টারঃ
ঐতিহ্যবাহী ভরপাশার কৃষ্ণকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হল আজ। অত্র বিদ্যালয়ের সভাপতি জনাব মোঃ মামুন খানের সভাপতিত্বে ।উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ মাসুদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভরপাশার কৃতি সন্তান জনতা ব্যাংক এর ডি জি এম জনাব আবুল কালাম আজাদ। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ও জাতীয় পতাকা উত্তোলন করেন ভরপাশার গণমানুষের নেতা জননন্দিত চেয়ারম্যান জননেতা আসাদুজ্জামান খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভরপাশার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব গাজী মিজানুর রহমান লিটন। ছাত্রলীগ নেতা সাইফুল আজাদ মিজু . সাংবাদিক তুহিন সিকদার.

সাংবাদিক শাহিন হাওলাদার উপস্থিত ছিলেন ভরপাশার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ছাত্র ছাত্রীদের অভিভাবক বৃন্দ ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ। আসাদুজ্জামান খান তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের আদর করতেন ভালবাসতেন এবং খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করতে উৎসাহ দিতেন। এবং জাতির পিতার সুযোগ্য কন্যা মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করেছেন এবং জানুয়ারি মাসের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন। তিনি আরো বলেন আমি ভরপাশার চেয়ারম্যান হলেও আমি আপনাদের সন্তান কারো ভাই কারো আত্নীয়। সকল ভাল এবং সামাজিক কর্মকাণ্ডে আপনাদের পাশে আছি ইনসাআল্লাহ আমৃত্যু ভরপাশার গণমানুষের পাশে থাকব ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!