শিরোনাম :
দুই মাসে ১১ জনের প্রাণহানী শৈলকুপায় সাপের কামড়ে শিশুর মৃত্যু সদর হাসপাতালে চিকিৎসকের প্রতারণার শিকার রোগী অপারেশন না করেই বাড়ি ফেরৎ শরৎ এলে মনে পড়ে নাইক্ষ্যংছড়ি থানা কম্পান্ডে ৩শ ৫ লিটার চোলাই মদ ধ্বংস চাঁপাইনবাবগঞ্জের ভুয়া মেজর সহযোগী সহ মানিকগঞ্জে সিআইডির হাতে গ্রেফতার পটিয়ার কচুয়াই প্রতিপক্ষের হামলায় বসতঘর ভাংচুর আহত-১, হত্যার হুমকি   থানায় অভিযোগ   শিবগঞ্জে শিশুবিয়ে প্রতিরোধে সাংবাদিকদের সাথে কিশোর-কিশোরীদের আলোচনা সভা প্রতিবন্ধী নারীকে ধর্ষণকারী সেই কাদের, জেল থেকে বেরিয়ে সাক্ষীকে হত্যার চেষ্টা! বাকেরগঞ্জের কবাই ইউনিয়ন ও নলুয়া ইউনিয়নে মাঝখানে ব্রিজটি মরণফাঁদে পরিনতি হয়েছে জাতীয় সমাজকল্যাণ পরিষদ শিবগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসারের চেক প্রদান
চাঁপাইনবাবগঞ্জে এশিয়ান টিভি’র ৭ম বর্ষপূর্তি ও জেলা কার্যালয়ের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে এশিয়ান টিভি’র ৭ম বর্ষপূর্তি ও জেলা কার্যালয়ের উদ্বোধন

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ

চাঁপাইনবাবগঞ্জে এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও’র ৭ম বর্ষপূর্তি পালন ও এশিয়ান টিভি’র জেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে জেলা শহরের শিবতলা মোড়স্থ দোতারা ভবনের দ্বিতীয় তলায় এশিয়ান টিভি’র জেলা কার্যালয়ে এ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু। জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি মো. ফারুক আহমেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম, জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা আব্দুল হাকিম, চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আখতারুজ্জামান, ভোলাহাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শাহনাজ পারভীন, অনলাইন নিউজ পোর্টাল নবাব বার্তা’র সম্পাদক রবিউল ইসলাম টুটুল। এসময় আরো উপস্থিত ছিলেন, জাসদ-ছাত্রলীগ নবাবগঞ্জ সরকারি কলেজ শাখার সভাপতি তসিকুল রেজা খান তনু, সাধারণ সম্পাদক আসিফ ইয়াসির, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জে জেলা শাখার সদস্য সচিব মো. আলমগীর হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এর আগে ফিতা কেটে এশিয়ান টিভি’র জেলা কার্যালয়ের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। কেক কাটা অনুষ্ঠানের আগে জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অতিথিবৃন্দ। এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও জেলার ঐতিহ্য, সংস্কৃতি ও সার্বিক উন্নয়নে কাজ করছে উল্লেখ করে আলোচনা সভায় এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও’র উত্তরোত্তর উন্নতি কামনা করেন বক্তারা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!