Logo
শিরোনাম :
গরু ব্যবসায়ীর সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ! শিক্ষার্থীরা ঘরের বাইরে-বইয়ের বাইরে সীমান্তে পুলিশ ও বিজিবির পোশাকে স্বর্ণ,মাদক চোরাচালানি পণ্য আটকের অভিযোগ উঠেছে ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আর নেই পঞ্চগড়ে বিজিবির হাতে ৭ পিস BR, ১৬ পিস ইয়াবা,২০ গ্রাম গাঁজা সহ একটি বাইসাইকেল জব্দ করা হয় বান্দরবানের লামায় পাহাড়ের খাদে লরি ট্রাক চারজন স্বপ্নবাজ তরুণের উদ্যোক্তা হওয়ার গল্প সাতক্ষীরায় পরকীয়ার জরিয়ে অন্তঃসত্ত্বা নিজস্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা। পঞ্চগড়ে ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশ সদস্য পরিচয়ে টাকা ছিনতাই

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত

ইমাম বিমান, ঝালকাঠি থেকে :

ঝালকাঠি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল এম এম মাহমুদ হাসান আবারও বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন । বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ পুলিশ কতৃক অায়োজিত ১৮ জানুয়ারী রবিবার ৪র্থ ত্রিমাসিক (অক্টোবর-ডিসেম্বর)১৯ ও ডিসেম্বর ১৯ মাসের অপারধ পর্যালোচনা সভায় তিনি শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নির্বাচিত হন। এ সময় বরিশাল রেঞ্জের ডিঅাইজি মোঃ শফিকুল ইসলাম শ্রেষ্ঠ সার্কেল হিসিবে জালকাঠি সদর এমএম কাছ থেকে তিনি পুরস্কার এবং ক্রেস্ট গ্রহণ করেন।

ঝালকাঠিতে যোগদানের পর থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ , কিশোর গ্যাং এবং কমিউনিটি পুলিশিং সেবায় জেলায় অনেক সফলভাবে দিনরাত পরিশ্রম করে কাজ করে যাচ্ছেন। আর তারই ধারাবাহিকতায় গত ১৮ জানুয়ারী শনিবার ঝালকাঠি সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমানকে সাথে নিয়ে ঝালকাঠি জেলা শহরের ৯নং ওয়ার্ডের বধ্যভূমির খেয়াঘাট এলাকায় বিট পুলিশের উদ্যোগে আয়োজিত মাদক, জঙ্গি, বাল্য বিয়ে, ইভটিজিং ও সন্ত্রাস বিরোধী উঠান বৈঠকে ঝালকাঠি সময় সম্পাদক পলাশ রায় ও স্থানীয় কাউন্সিলর রফিকুল ইসলামের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান মাদকের পাশাপাশি গ্যাং কালচার, ইভটিজিং ও জুয়ারোধে বিশেষ ভাবে আলোকপাত করেন। সেইসাথে এলাকার যেকোন সমস্যা সমাধানে ২৪ ঘন্টাই জেলা পুলিশ সেবাদানে প্রস্তুত ও আন্তরিক বলেও উল্লেখ করেন তিনি। এ সময় তিনি ঝালকাঠিতে মাদকসহ সামাজিক সমস্যায় জেলার সকল পরিবারকে উঠান বৈঠকের মাধ্যমে সচেতন হতে আহ্বান জানান তিনি।

ঝালকাঠিতে যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের আতঙ্ক একটি নাম সদর সার্কেল এম এম মাহমুদ হাসান । পুলিশী সেবা পৌঁছে দিতে যে কোন সমস্যায় জনগণ ফোন দিলেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। মাদক সেবী, বিক্রেতা, সন্ত্রাসী শহর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। কমিউনিটি পুলিশিং সেবায় রয়েছে তার বড় সাফল্য। শহরে থেকে গ্রামে কমিউনিটি পুলিশিং সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিয়েছেন। কোথাও কোন ইভটিজিং, বাল্যবিবাহ , সন্ত্রাস, মাদকসেবী বা বিক্রেতা, ভূমিদস্যু, দেখামাত্রই সাধারণ জনগণ নির্দিষ্ট নাম্বারে ফোন দিলেই ঘটনাস্থলে পৌঁছে যান পুলিশ।

এ নিয়ে সদর সার্কেল এম এম মাহমুদ হাসান দশবার বরিশাল বিভাগের শ্রেষ্ঠ সার্কেল হিসাবে পুরস্কার পেলেন । উক্ত অনুষ্ঠানে পুরস্কার বিতরণের সময় ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!