Logo

বেনাপোলে সীল জালিয়াতির অভিযোগে পাসপোর্ট যাত্রী আটক

বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে সীল জালিয়াতির অভিযোগে জুনায়েদ হোসেন (২৩) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ।

শনিবার (১৮ জানুয়ারী) সন্ধ্যায় বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ তাকে সীল জালিয়াতির অভিযোগে আটক করে।

আটক জুনায়েদ নরসিংদী জেলার রামনগর রায়পুরা থানার পুর্বাহরিপুর গ্রামের মমতাজ উদ্দীনের ছেলে। তার পাসপোর্ট নং-(BW-0162268)।

আটক জুনায়েদ জানান, ভারত যাওয়ার জন্য সে সকালে ইমিগ্রেশনে এসে পৌঁছালে ওসমান, শাহাজান (ওরফে হাড়ি কামান) নামে দুই ব্যক্তি তার পাসপোর্টে সীল করে ভারতে ঢুকায়ে দেওয়ার কাজে সহযোগীতা করার কথা বলে বই নিয়ে নেয়। এর কিছুক্ষণ পর তার বই দিয়ে তাকে গেট পার করে ভারতে পাঠায়। ভারতীয় ইমিগ্রেশন পুলিশ পাসপোর্ট দেখে সন্দেহ হওয়ায় তাকে বাংলাদেশ ইমিগ্রেশন পুলিশের কাছে ফেরত পাঠায়। এসময় তার পাসপোর্টে মারা সীলে সমস্যা থাকায় ইমিগ্রেশনে আসার পর পুলিশ তাকে আটক করে।

এ ব্যাপারে চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) খোরশেদ আলম জানান, আটক পাসপোর্ট যাত্রী ভারতীয় ইমিগ্রেশন সীল নিতে গেলে তাদের বাংলাদেশি ইমিগ্রেশন সীল সন্দেহ লাগলে লোক দিয়ে বাংলাদেশ ইমিগ্রেশনে ফেরত পাঠায়। প্রাথমিকভাবে সীলটি জাল নিশ্চিত করা গেছে । জাল চক্রের সদস্য কারা ও কিভাবে প্রশাসনিক নজরদারী এড়িয়ে দেশ ত্যাগের নিষেধাজ্ঞা যাত্রীকে ভারতে প্রবেশ করলো এমন প্রশ্নে তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
আটক আসামিকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটক আসামির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!