সাতক্ষীরার কলারোয়ায় মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয়ায় মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগের মামলায় এজাহারভুক্ত আসামী লাল্টুকে (৩২) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত লাল্টু কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের মৃত ইসলাম গাজীর ছোট ছেলে।

রবিবার (১৯জানুয়ারি) ভোররাতে কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া এলাকা থেকে আটক করেন। এর আগে শনিবার রাতে থানায় মামলা করেন প্রতিবন্ধী মেয়েটির পিতা।

এজাহার সূত্রে জানা গেছে-শনিবার সকালে মানসিক প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে রেখে তার পরিবারের সদস্যরা নিজেদের মাছের ঘেরে কাজ করতে যান। দুপুরে প্রতিবন্ধীর দাদী ও তার ছোট বোন বাড়ি এসে দেখতে পান ঘরের বারান্দায় প্রতিবন্ধী মেয়েটির মুখ চেপে মাদকসেবী লাল্টু ধস্তাধস্তি করছে। ধস্তাধস্তিতে তার নাতনীর পোষাক ছিড়ে যায় ও তার শরীরে আঁচড়ের দাগ হয়ে যায়। এসময় তারা চিৎকার করে উঠলে লাল্টু ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে লাল্টুকে আসামি করে কলারোয়া থানায় মামলা করেন।

মেয়েটির বাবা বলেন, এ ঘটনার পর বিষয়টি মীমাংসা করার জন্য গ্রামের প্রভাবশালী লোকদের দিয়ে লাল্টু তাঁদের চাপ দিতে থাকেন। এ কারণে তাৎক্ষণিকভাবে তাঁরা মামলা করেননি। বিষয়টি থানা-পুলিশ জানার পর তাঁদের সঙ্গে যোগাযোগ করে পুলিশ এ বিষয়ে সুবিচার পাওয়ার আশ্বাস দেন। মামলা করার পর রবিবার ভোররাতে মাদকসেবক লাল্টুকে গ্রেপ্তার করে পুলিশ।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় ওই প্রতিবন্ধীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন। অভিযোগ পাওয়ার পরেই থানা পুলিশের চেষ্টায় অভিযুক্ত লাল্টুকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। তাঁকে আদালতের মাধ্যমে সাতক্ষীরা কারাগারে পাঠানো হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!