Logo

স্বামীর সঙ্গে খুব হট প্রিয়াঙ্কা ভিডিও তে

স্বামী গায়ক নিক জোনাসকে ভালোবাসতে কোনো রকম কম্প্রোমাইজ করেন না বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। উপলক্ষ পেলেই দুজনে মেতে উঠেন প্রেমের উৎসবে। প্রকাশ্যে চুম্বন করতেও দ্বিধা করেন না। কিংবা গোপনে করলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রকাশ করে সবাইকে জানিয়ে দেন, ভালো আছেন তারা ভালোবাসায়। নিমিষেই ভাইরাল হয় সেইসব ছবি বা ভিডিও।

এদিকে নতুন ভিডিওতে আবারও ভাইরাল নিক-প্রিয়াঙ্কা। সম্প্রতি মুক্তি পেয়েছে নিকের ব্যান্ডদল ‘জোনাস ব্রাদার্স’-এর নতুন গানের ভিডিও ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’। সেখানে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন নিক-প্রিয়াঙ্কা।

‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’ মিউজিক অ্যালবামটিতে দর্শকদের জন্য রয়েছে একাধিক সারপ্রাইজ। এই মিউজিক অ্যালবামে ‘জোনাস ব্রাদার্স’দের সঙ্গে ধরা পড়েছেন জোনাস বাড়ির বউরাও। আর এই জোনাস সিস্টার্সরা হলেন প্রিয়াঙ্কা চোপড়া (নিক জোনাসের স্ত্রী) সোফি টার্নার (জো জোনাসের স্ত্রী) এবং ড্যানিয়েল জোনাস (কেভিন জোনাসের স্ত্রী)।

এই মিউজিক ভিডিওটির দৃশ্যায়নে ‘রিস্কি বিজনেজ’ (১৯৮৩), গ্রেস (১৯৭৮) এবং সে অ্যানিথিং ( ১৯৮৯), এই তিনটি হলিউড ছবি থেকে দৃশ্য ধার করা হয়েছে। ‘জোনাস ব্রাদার্স’-এর তরফে জানানো হয় ৭ ও ৮ এর দশকের তাদের পছন্দের ছবিগুলির আইকনিক দৃশ্যগুলির প্রতি সম্মান প্রদর্শনের জন্যই এই ছবি বানানো হয়েছে।

এই ছবির দৃশ্যায়নে প্রিয়াঙ্কা যেন ‘রিস্কি বিজনেজ’ ছবির অভিনেত্রী ‘রেবেকা দে মর্নে’। অন্যদিকে এই গানে নিক জোনাস যেন ‘রিস্কি বিজনেস’-এর টম ক্রুজ। তাদের দুজনকে দেখা গেছে উষ্ণ কিছু খোলামেলা দৃশ্যে।

তবে শুধু নিক-প্রিয়াঙ্কা নয়, ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’ মিউজিক ভিডিওর দৃশ্যায়নে নজর কেড়েছেন সোফি টার্নার, জো জোনাস, ড্যানিয়েল জোনাস, ও কেভিন জোনাসরা।
সূত্র জাগো নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!