Logo
শিরোনাম :
রাণীশংকৈলে পৌর নির্বাচনে সকল প্রার্থী বৈধ ঘোষণা নির্বাচন অফিসার আশাশুনিতে ওসির সাথে বীর মুক্তিযোদ্ধাদের সৌজন্য সাক্ষাত ঝিকরগাছায় ফুলের রাজধানীতে হচ্ছে না ফুল বিক্রি : চলতি বছরে থাকছে না কোন টার্গেট নোয়াখালীতে ভাসানচর থানার শুভ উদ্বোধন করলেন- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সেনাবাহিনীকে প্রশিক্ষণপ্রাপ্ত ৫ কুকুর উপহার দিলো ভারতীয় সেনাবাহিনী যশোরে কৃষি প্রযুক্তি যন্ত্রে ধান বুনা শুরু ঘুমধুমে পুষ্টি সমন্বয় কমিটি গঠন ও পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত মেয়র এবং কাউন্সিলর প্রার্থীদের সাথে কলারোয়া থানা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত। নারী সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ- হার্ডলাইনে নির্বাচন কমিশন

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগারের গোবরাতলা ইউনিয়ন কমিটির অনুমোদন

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সোমবার বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের সদর উপজেলা শাখার সভাপতি ইজাজ আহমেদ ও সাধারন সম্পাদক মো. মেহেদী হাসান স্বাক্ষরিত সংগঠনটির নিজ্বস্ব প্যাডে এই নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।
মো. তুষার খানকে সভাপতি ও মো. তরুন আলীকে সাধারন সম্পাদক হিসেবে রেখে আগামী এক বছরের জন্য এই নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনা সমৃদ্ধ তরুণ প্রজন্ম গড়ার লক্ষ্যে ১২ সদস্যের কমিটিতে সহ-সভাপতি হিসেবে রাখা রয়েছে মো. মামুনুর রশীদ, ইমন আহমেদ, মনোয়ার হোসেন মনু, মো. কামরুজ্জামান ও মো. ইউসুফ আলী। যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে মো. মারুফ ও রজব আলী এবং মাহমুদুল হাসান আরব, মো. সানাউল্লাহ ও রজব আলীকে সাংগাঠনিক সম্পাদক করা হয়েছে নতুন কমিটিতে।
বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের সদর উপজেলা শাখার সভাপতি ইজাজ আহমেদ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত জন্মবার্ষিকী উৎযাপন উপলক্ষে সমাজের বিভিন্ন স্তরে নানা কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করার আগামী দিনে কাজ করবে এই নতুন কমিটি। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনা সমৃদ্ধ তরুণ প্রজন্ম গড়ে তোলার লক্ষ্যে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নতুন কমিটির অনুমোদন দেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!