শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ ডিএনসির অভিযানে ১ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার ১ চিলমারীতে বাল্য বিবাহ প্রতিরোধে থানাও গ্রাম পুলিশের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত আশাশুনিতে বিষপানে গৃহবধুর আত্মহত্যা কচ্ছপিয়ায় শিক্ষকের বিরুদ্ধে বসত ভিটা দখলে নেওয়ার চেষ্টা এক কৃষকের কচ্ছপিয়ায় শিক্ষকের বিরুদ্ধে বসত ভিটা দখলে নেওয়ার চেষ্টা সব ধরণের সহযোগিতার আশ্বাস জেলা প্রশাসকের।। সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফরিদুল মোস্তফার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু বিজিবির হাতে ভারতীয় নাগরিক ও রুপিসহ দুই জন আটক চট্টগ্রাম নগরীর সদরঘাট থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু
চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের হুমকীদাতা গাইঠা বাবুকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের হুমকীদাতা গাইঠা বাবুকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি

স্টাফ রিপোর্টার
মোঃফারুক হোসেন

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের হুমকীদাতা আব্দুর রাকিব বাবু ওরফে গাইঠা বাবুকে গ্রেফতারের দাবি জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

জানা গেছে, গতকাল সোমবার বিকেলে আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল ম্যাচের উদ্বোধনী খেলা চলার সময় জেলার সাংবাদিকরা সংবাদ ও ফুটেজ সংগ্রহ করছিলো।

এসময় যুগান্তর ও যমুনা টিভির সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েলের সাথে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সদস্য আব্দুর রাকিব বাবু অশালীন আচরণ করে তাকে খেলার মাঠ থেকে চলে যেতে নির্দেশ দেয়।

এরমধ্যে বিষয়টি উপস্থিত সাংবাদিকরা নিজ নিজ প্রেসক্লাবের নেতৃবৃন্দকে অবহিত করেন। পরে জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের স্থানীয় প্রতিনিধি রফিকুল আলম ও সিটি প্রেসক্লাবের সভাপতি সাজেদুল হক সাজু সেখানে উপস্থিত হয়ে ঘটনাটি জানার জন্য আব্দুর রাকিব বাবু’র নিকট গেলে তিনি তাদের সাথেও অসৌজন্যমূলক আচরণ ও অশ্লীল কথাবার্তা বলেন।

একপর্যায়ে উপস্থিত সাংবাদিকগণ অপমানের প্রতিবাদ হিসেবে সংবাদ সংগ্রহ থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়ে মাঠ ছেড়ে চলে আসেন।

এরপর বিকেল আনুমানিক সাড়ে ৫টার দিকে জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলমকে স্থানীয় ক্লাব সুপার মার্কেটের সামনে আব্দুর রাকিব বাবু মোটরসাইকেলে এসে তাকে অকথ্যভাষায় গালাগালি ও একপর্যায়ে তাকে দেখে নেয়ার হুমকী দেয়।

রাতে বিষয়টি নিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব ও সিটি প্রেসক্লাব নেতৃবৃন্দ আলোচনা করে ঘটনার ব্যাপারে সদর মডেল থানায় জিডি করার সিদ্ধান্ত নেন এবং রাতেই থানায় জিডি করা হয়।

পরে সাংবাদিক নেতৃবৃন্দ জেলা প্রশাসক এজেডএম নূরুল হক ও পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব এর সাথে দেখা করে বিষয়টি অবহিত করেন। এদিকে এঘটনায় সাংবাদিকদের হুমকীদাতা আব্দুর রাকিব ওরফে গাইঠা বাবুকে গ্রেফতারের দাবি জানিয়েছেন জেলার বিভিন্ন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সাংবাদিকদের হুমকীদাতা আব্দুর রাকিব ওরফে গাইঠা বাবু সম্প্রতি ব্যাংকের চেক সংক্রান্ত মামলায় কয়েকদিন কারাগারে থাকার পর আদালত থেকে ছাড়া পেয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!