Logo
শিরোনাম :
শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থায় ভোরের চেতনা পত্রিকার আলোচনা সভা কুয়াকাটা পৌরসভা নির্বাচনের কাউন্সিল সম্মেলন ফুলবাড়ীতে পৌর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের দৌড়-ঝাপ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চোরাই মোটরসাইকেল সহ ২ চোরকে আটক করেছে র্র্যাব জেলা প্রশাসকে ই-নথি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত শরীয়তপুরে যুক্তরাষ্ট্রের জ্যানেট ইয়েলেনকে অর্থমন্ত্রী করা হচ্ছে বদরগঞ্জে জামায়াতের আমীরসহ চারজন গ্রেফতার কক্সবাজারের বিশিষ্ট পরিবহন শ্রমিক নেতা বাদশার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন নিউজের তীব্র প্রতিবাদ গনমাধ্যম ও সাংবাদিকদের সামনে কঠিন বিপদের আশংকা: ফরিদুল মোস্তফা খান আশাশুনিতে অফিস উদ্বোধন ও আলোচনা সভা

যশোরের অভয়নগরে সজিব নামে এক প্রতারক বিয়ের প্রলোভনে একাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে

মেয়েটির পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বুনোরামনগর গ্রামের মিকাইল মোড়লের পুত্র সজিব হোসেন বিয়ের প্রলোভনে জোর পূর্বক শারিরীক সম্পর্ক গড়ে তোলে।

মেয়ের পিতা জানান, প্রায় দুই বছর যাবৎ বখাটে সজিব তার মেয়ের সাথে প্রতারণার সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানাজানি হলে, তার মেয়ে বিয়ের জন্য চাপ দেয়।

মেয়ের চাপে সজিব হোসেন বিয়েতে রাজি হয়।তারা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। মেয়েটি প্রাইভেট পড়ার কথা বলে নগদ এক লক্ষ টাকা ও স্বণালংকার নিয়ে সজিবের সাথে দেখা করে।

সজিব টাকা ও স্বণালংকার নিয়ে এক নির্জন জায়গায় নিয়ে ধর্ষন করে পালিয়ে যায়।

এলাকাবাসির সহযোগীতায় মেয়েকে উদ্ধার করে স্থানীয় ডাক্তার দিয়ে চিকিৎসা করে অভয়নগর থানায় মেয়ের পিতা লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মেয়েটির পিতা সাংবাাদিকদের জানান, থানায় অভিযোগ দেওয়া স্বত্বেও থানা মামলা নেয়নি। এ বিষয়ে অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম সাংবাদিকদের মুঠোফোনে বলেন , একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!