Logo
শিরোনাম :
শার্শায় স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি গরু ব্যবসায়ীর সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ! শিক্ষার্থীরা ঘরের বাইরে-বইয়ের বাইরে সীমান্তে পুলিশ ও বিজিবির পোশাকে স্বর্ণ,মাদক চোরাচালানি পণ্য আটকের অভিযোগ উঠেছে ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আর নেই পঞ্চগড়ে বিজিবির হাতে ৭ পিস BR, ১৬ পিস ইয়াবা,২০ গ্রাম গাঁজা সহ একটি বাইসাইকেল জব্দ করা হয় বান্দরবানের লামায় পাহাড়ের খাদে লরি ট্রাক চারজন স্বপ্নবাজ তরুণের উদ্যোক্তা হওয়ার গল্প সাতক্ষীরায় পরকীয়ার জরিয়ে অন্তঃসত্ত্বা নিজস্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা। পঞ্চগড়ে ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ

জমকালো আয়োজনে পর্দা উঠলো খৈয়াছরা এস.এ.পি.এল ক্রিকেট লীগ সপ্তম আসরের

এম জাবেদ হোসাইন (মীরসরাই প্রতিনিধি)

মীরসরাই উপজেলা খৈয়াছরা ইউনিয়ন বড়তাকিয়া,পশ্চিম খইয়াছরা সাউথ এরিয়া প্রিমিয়ার লীগ(এস.এ.পি.এল) ক্রিকেট প্রত্যেক বছর এই খেলা অনুষ্ঠিত হয়ে থাকে। শুধু খেলা নয় এই খেলাকে কেন্দ্র করে সব ক্রিকেট প্রেমীদের মিলনমেলাও হয়ে থাকে। মীরসরাইয়ের বাহির থেকেও বিভিন্ন উপজেলা থেকে খেলোয়াড় আসে, উপজেলা ছাত্রলীগের উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবদুল কাইয়ুম মিঠুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম সাইমন,ও এমদাদুল হক মুরাদ এলাকাবাসীর সহযোগিতায় এই খেলার আয়োজন করে থাকেন।

সভাপতি আবদুল কাইয়ুম মিঠুন জানান -ফাইনাল কে গিরে নানা আয়োজন করার প্রস্তুতি নিচ্ছেন, বিশেষ আকর্ষণ হিসেবে থাকার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেটের সাবেক খেলোয়াড় আফতাব আহমেদ সহ রাজনৈতিক ব্যাক্তিগণ।

২২ জানুয়ারি বুধবার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, ১২নং খইয়াছরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, ইউনিয়ন পরিষদের সদস্য আবু তাহের দুলাল,ইউনিয়ন পরিষদের তিন ওয়ার্ডের সদস্য জরিনা বেগম, ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি মাহবুব আলম ও সাধারণ সসম্পাদক মশিউর রহমান নিপুল সহ এলাকাবাসী, সামাজিক, রাজনৈতিক ব্যাক্তি বর্গ।
উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন দুই শক্তিশালী দল রাহী ইলেক্ট্রিক বনাম প্রবাসী করিম। সুপার ওভারে রাহী ইলেক্ট্রিক জয় লাভ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!