Logo
শিরোনাম :
চারজন স্বপ্নবাজ তরুণের উদ্যোক্তা হওয়ার গল্প সাতক্ষীরায় পরকীয়ার জরিয়ে অন্তঃসত্ত্বা নিজস্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা। পঞ্চগড়ে ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশ সদস্য পরিচয়ে টাকা ছিনতাই ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনা প্রতিরোধে মাক্স ও লিফলেট বিতরণ শার্শায় ২০ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেল সহ আটক ২ বদরগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২০ পালিত চেয়ারম্যান তাজুল ইসলামের চাচা মোহাম্মদ করিম দাদ’র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ঝিকরগাছায় জাকের পার্টির ভার্চুয়াল কনফারেন্স অনুষ্ঠিত ঝিকরগাছা উপজেলার রাজস্ব সভা অনুষ্ঠিত

ঝিকরগাছায় ১৩ বোতল ভারতীয় মদ সহ ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার

আফজাল হোসেন চাঁদ,বিশেষ প্রতিনিধি:সারাদেশের সাথে তাল মিলিয়ে যশোরের ঝিকরগাছা থানা পুলিশ মাদকদ্রব্য অভিযানে তৎপর হয়ে কাজ করে চলেছে। যার অংশ হিসাবে ১৩ বোতল ভারতীয় মদ সহ ৩জন ভারতীয় নাগরিককে আটক করেছে থানা পুলিশ।
থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, আমি মাদকের উপর জিহাদ ঘোষনা করেছি। আমার পুলিশ প্রশাসন মাদক নিমূলে সততার সাথে কাজ করে চলেছি। মাদকের বিষয়ে আমার কাছে কেউ সুপারিশ করলে আমি সেটার বিষয়ে কর্ণপাত করি না। আমার কথা আমার এই এলাকায় কোনপ্রকার মাদকের থাকবেনা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে সরকারের পাশে থেকে আমরা ক্রমাগতই অভিযান পরিচালনা করে মাদক দ্রব্য নিমূলে কাজ করে চলেছি। গোপন সংবাদের উপর ভিত্তি করে মঙ্গলবার সন্ধ্যার পূর্বে আমার নির্দেশে থানাস্থ যশোর-বেনাপোল মহাসড়কের পাকা রাস্তার উপর একটি বাসে এস.আই (নিঃ) সুরঞ্জিত কুমার রায়, এমসআই (নিঃ) মো: আরশাফুল আলম এবং জয়ন্ত কুমার সরকার ও তার সাথে থাকা সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালানা করে ১৩ বোতল ভারতীয় মদ সহ ৩জন আসামীকে গ্রেফতার করা হয়। আসামীরা হলেন ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার বনগঁা থানার খলিদপুর গ্রামের মৃত. জীবন সরকারের ছেলে প্রসেনজিত (৩২), ছয়ঘরিয়া শান্তিপাড়া গ্রামের মৃত. মিদিন গোমেজের ছেলে রনি গোমিজ ও প্রেট্রোপোল থানার জয়ন্তিপুর গ্রামের রাজেন দাসের ছেলে লক্ষণ দাস। আসামীদ্বয়ের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলা নং-১৮, তারিখ- ২১/০১/২০২০ইং। আসামীদ্বয়কে বুধবার সকালে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!