Logo
শিরোনাম :
শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থায় ভোরের চেতনা পত্রিকার আলোচনা সভা ব্যবসায়ী রফিক মুন্সির ব্যবসায় অবনতি, মাথায় হাত জবি উপাচার্যের সাথে সমকাল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ আশাশুনিতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ইউএনও’র ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায় পোরশায় উপনির্বাচনে নব নির্বাচিত দুই ওয়ার্ড সদস্যের শপথ গ্রহন উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র পিতৃ হন্তারক ঢাকা থেকে গ্রেফতার বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থায় ভোরের চেতনা পত্রিকার আলোচনা সভা কুয়াকাটা পৌরসভা নির্বাচনের কাউন্সিল সম্মেলন

ঝিকরগাছায় গরু চুরির অপরাধে দুই জনকে গণপিটুনি : নিহত ১

আফজাল হোসেন চাঁদ, বিশেষ প্রতিনিধিঃ যশোর ঝিকরগাছায় উপজেলার ৬নং ঝিকরগাছা ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে গরু নিয়ে পালানোর সময় ইলিয়াজ হোসেন (৩৫) ও আব্দুল (৩০) নামের দু’চোর গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। গণপিটুনির একপর্যায়ে চিকিৎসারত অবস্থায় ইলিয়াজ হোসেন নামের এক চোর নিহত হয়েছে। নিহত ইলিয়াজ হোসেন উপজেলার কৃষ্ণনগরের ফজলু মিস্ত্রী ও আহত আব্দুল মল্লিকপুর ধাবড়ীপাড়া গ্রামের কালু মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার গভীর রাতে ৬নং ঝিকরগাছা ইউনিয়নের চন্দ্রপুর গ্রামবাসীরা যখন গভির ঘুমে আচ্ছন্ন তখন রাত অনুমান ১টার দিকে চোরেরা চন্দ্রপুর গ্রামের ইনসান আলীর তিনটি গরু চুরি নিয়ে চলে যাচ্ছিল তখন একই গ্রামের একশিক্ষার্থী বিষয়টি বুঝতে পারে। এসময় তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে এলাকার কয়েকজনকে জানান। তখন মুহূতের্বও মধ্যে এলাকাবসীর হাতে গরু সহ ইলিয়াজ হোসেন ও আব্দুলকে আটকানোর চেষ্টা করে। কিন্তু ইলিয়াজ হোসেন ও আব্দুল ঘটনাস্থল পালানোর চেষ্টা করলে এলকাবাসীরা তাদেরকে তাড়িয়ে ধরে চোরদেরকে গণপিটুনি দেয়। গণপিটুনির একপর্যায়ে চোরেরা আহত হলে এলাকাবসী থানায় খবর দেয়। তাৎক্ষনিক অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জরুরী ফোর্সে থাকা এসআই(নিঃ) সিরাজকে ঘটনাস্থলে পাঠান। এসআই(নিঃ) সিরাজ ঘটনাস্থলে গিয়ে গরু চুরির অপরাধে আহত ইলিয়াজ হোসেন ও আব্দুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত ডাক্তাররা তাদের অবস্থা অবনতি হওয়ার করণে তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ইলিয়াজ হোসেন মারা যায় এবং আব্দুল নামের ব্যক্তি বর্তমানে চিকিৎসারত রয়েছেন। উক্ত ঘটনাকে কেন্দ্র করে ঝিকরগাছা থানায় চুরি ও হত্যার পৃথক দু’টি মামলা হয়েছে। মাললা নং ২১ ও ২২, তারিখ- ২৩/০১/২০২০ইং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!