Logo

রাজনীতি করে বাড়ী গাড়ী করার খায়েস আমাদের নাই, রিজিয়া রেজা চৌধুরী

মোঃ এরশাদ আলম: লোহাগাড়া চট্টগ্রাম

বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং চট্টগ্রাম (১৫) সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবুরেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী’র সুযোগ্য সহধর্মিণী রিজিয়া রেজা চৌধুরী বলেছেন,

রাজনীতি করে বাড়ী গাড়ী করার খায়েস অামাদের নাই, আমরা মানুষের জন্য রাজনীতি করি, মানুষের সেবা করতে রাজনীতি করি। দেশের উন্নয়নের কথা ভেবে রাজনীতি করি, বর্তমান সরকার উন্নয়নের সরকার, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার, এ সরকারের অামলে দেশে যে উন্নয়ন হয়েছে তা নিয়ে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে বাংলাদেশ।

আজ ২৫শে জানুয়ারী (শনিবার) সকালে লোহাগাড়ার অাধুনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বর্ষপূর্তি অনুষ্ঠান এবং অত্র ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন বিষয়ক মত-বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি অারো বলেন,
সৎ মানুষের নেতৃত্বে দেশের উন্নয়ন হয়,
অাগামীতে সৎ মানুষেরা নেতৃত্ব অাসতে না পারলে জনগনের দুঃখ শেষ হবেনা,
জননেত্রীর শেখ হাসিনার অামলে দেশে সন্ত্রাস, চাদাঁবাজ থাকতে পারেনা, নেত্রীর দক্ষ নেতৃত্বে বর্তমানে দেশে চুরি ডাকাতি খুনাখুনি কিছুই নেই।
এমপি নদভী’র দক্ষ নেতৃত্বে সাতকানিয়া লোহাগাড়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে।প্রতিটি গ্রামে ছোটছোট রাস্তাঘাট পর্যন্ত এখন পাকা হয়েগেছে।
সকল ছেলে মেয়েরা বিনা বেতনে পড়তে পারছে, বিনামূল্যে নতুন বই পাচ্ছে, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে। অাধুনগর এখন উন্নয়নের নগর হিসেবে পরিনত হয়েছে।

অালহাজ্ব মাওলানা কাজী নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ৯নং অাধুনগর ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান, আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও অাধুনগরের প্যানেল চেয়ারম্যান বাবু শিবু রঞ্জন পাল।

গেস্ট অব অনার ছিলেন
ডাঃ অাতাউল করিম আরবি,
বক্তব্য রাখেন, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ , বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া শাখার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান, বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এমডি জুনাইদ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল অাবেদীন জনু, আলহাজ্ব অাইয়ুব মিয়ার সুযোগ্য পুত্র, রিফাত চৌধুরী ও মুহাম্মদ ওমর ফারুক বাবু সহ অারো অনেকেই।

এসময় অাধুনগর ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্যরা এবং জনসাধারণগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অাধুনগরের বিভিন্ন উন্নয়ন প্রকল্প সমূহের সংক্ষিপ্ত রিপোর্ট নিয়ে একটি বইয়ের মোড়ক উম্মোচন করেন অনুষ্ঠানে অতিথিরা এবং বক্তারা অাধুনগরের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের কথা উল্লেখ করে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন,
রতসেন বড়ুয়া এবং মাস্টার গোপাল বড়ুয়া।
অনুষ্ঠান শেষে প্রায় ১০’হাজার মানুষের জন্য দুপুরে খাবারের আয়োজন করেন চেয়ারম্যান অালহাজ্ব অাইয়ুব মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!