শিরোনাম :
পটিয়ার ছনহরা ইউপি নির্বাচনে  চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ওসমান আলমদার ! নুরুজ্জামান বিশ্বাসের আরপি ও খিদিরপুর বাজার স্কুল মাঠে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত মিথ্যা মামলার শিকার, ছাত্রনেতা ভিপি মঈন তুষার। খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ডুমুরিয়া এলাকা হতে ১কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে টাইলস মিস্ত্রিরির মৃত্যু লক্ষ্মীপুরে পারিবারিক কলহে বৃদ্ধার আত্মহত্যা! পাদ্রিশীবপুর ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু চাঁপাইনবাবগঞ্জ ডিএনসির অভিযানে ১ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার ১ চিলমারীতে বাল্য বিবাহ প্রতিরোধে থানাও গ্রাম পুলিশের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত আশাশুনিতে বিষপানে গৃহবধুর আত্মহত্যা
আমতলীতে কলেজ ছাত্রী মালা ধর্ষণ হত্যা মামলার ঘাতক প্রেমিক পলাশের ফাঁসি ও আইনজীবি বিপ্লবের যাবজ্জীবন কারাদন্ড

আমতলীতে কলেজ ছাত্রী মালা ধর্ষণ হত্যা মামলার ঘাতক প্রেমিক পলাশের ফাঁসি ও আইনজীবি বিপ্লবের যাবজ্জীবন কারাদন্ড

বরগুনা প্রতিনিধি:
বরগুনার আমতলীতে ফারিয়া ইসলাম মালা নামের এক কলেজ ছাত্রীকে ধর্ষণ শেষে জবাই করে হত্যার পর সাত টুকরা করার দায়ে প্রেমিক আলমগীর হোসেন পলাশের ফাঁসির আদেশ দিয়েছেন বরগুনা জেলা নারী ও শিশু আদালত। একই সাথে অপর আসামী ভাগ্নী জামাই আইজীবি মঈনুল আহসান বিপ্লবকে যাবজ্জীবন কারাদন্ড ও তার সহকারী (মহরার) রিয়াজকে সাত বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে। বেকসুর খালাস দেয়া হয়েছে মামলার অপর আসামী আইজীবি মঈনুল আহসান বিপ্লবের স্ত্রী ইমা রহমানকে।
রবিবার দুপুরে (২৬ জানুয়ারি) বরগুনার জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ হাফিজুর রহমান এ আদেশ দেন।
এছাড়া একই আদেশে বিচারক মোঃ হাফিজুর রহমান মৃতদেহ লুকানো চেষ্টার অপরাধে আসামি প্রেমিক পলাশ আইজীব বিপ্লবকে সাত বছরের কারাদন্ড প্রদান করেন।
মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৪ অক্টোবর বরগুনার আমতলী উপজেলা হাসপাতাল সংলগ্ন আইনজীবী বিপ্লবের বাসায় কলেজ ছাত্রী মালাকে প্রেমিক মামাতো ভগ্নিপতি পটুয়াখালী সুবিদখালী উপজেলার ভয়াং এলাকার লতিফ খানের পুত্র আলমগীর হোসেন পলাশ ও পলাশের ভাগ্নি জামাই বরগুনার আমতলী পৌরসভার বাসিন্দা আইনজীবী মইনুল আহসান বিপ্লব তার সহযোগী মহরার রিয়াজ জবাই করে হত্যা করে। পরে আসামীরা মৃতদেহ লুকানোর জন্য মৃতদেহটিকে সাত টুকরো করে পানিতে ধুয়ে দেহ থেকে রক্ত দূর করে দু’টি ড্রামে ভরে রাখে।
খবর পেয়ে পুলিশ আইনজীবী মাঈনুল আহসান বিপ্লবের বাসায় অভিযান চালিয়ে নিহত কলেজ ছাত্রী মালার ড্রাম ভর্তি সাত টুকরা মৃতদেহ উদ্ধার করে প্রেমিক পলাশকে পুলিশ তার বাসা থেকে গ্রেফতার করে। ওই দিন রাতে আইনজীবি মাইনুল আহসান বিপ্লব, প্রেমিক পলাশ ও অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামি করে আমতলী থানা পুলিশ একটি হত্যা মামলা দায়ের করে।
এ বিষয়ে বরগুনার নারী ও শিশু আদালতের পিপি এ্যাড. মোঃ মোস্তাাফিজুর রহমান বাবুল বলেন, “মালা হত্যা মামলায় আসামি প্রেমিক পলাশকে ধর্ষণ, হত্যা ও মৃতদেহ লুকানোর দায়ে ফাঁসির আদেশের পাশাপাশি সাত বছরের কারাদন্ড প্রদান করেন। আইনজীবী মঈনুল আহসান বিপ্লবের বিরুদ্ধে ধর্ষণ ও মৃতদেহ লুকানোর দায়ে যাবজ্জীবন কারাদন্ডের পাশাপাশি সাত বছরের কারাদন্ড প্রদান করেছে আদালত। অপর আসামী আইনজীবী মঈনুল আহসান বিপ্লবের সহকারি (মহরার) রিয়াজের বিরুদ্ধে মৃতদেহ লুকানোর দায়ে সাত বছরের কারাদন্ড দিয়েছেন আদালত।
অন্যদিকে এ মামলার আসামি আইনজীবী মঈনুল আহসান বিপ্লবের স্ত্রী ইমা রহমানের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত না হওয়া তাকে বেকসুর খালাস প্রদান করেন।
এ বিষয়ে আসামিপক্ষের আইনজীবী হুমায়ুন কবীর বলেন, আমরা এ আদালতে ন্যায় বিচার পাইনি। তাই আমরা উচ্চ আদালতে যাবো।
চাঞ্চল্যকর কলেজ ছাত্রী মালা হত্যার রায়ে আমতলীর সাধারণ জনগন আদালতের প্রতি সন্তোষ প্রকাশ করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!