Logo
শিরোনাম :
শার্শায় স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি গরু ব্যবসায়ীর সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ! শিক্ষার্থীরা ঘরের বাইরে-বইয়ের বাইরে সীমান্তে পুলিশ ও বিজিবির পোশাকে স্বর্ণ,মাদক চোরাচালানি পণ্য আটকের অভিযোগ উঠেছে ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আর নেই পঞ্চগড়ে বিজিবির হাতে ৭ পিস BR, ১৬ পিস ইয়াবা,২০ গ্রাম গাঁজা সহ একটি বাইসাইকেল জব্দ করা হয় বান্দরবানের লামায় পাহাড়ের খাদে লরি ট্রাক চারজন স্বপ্নবাজ তরুণের উদ্যোক্তা হওয়ার গল্প সাতক্ষীরায় পরকীয়ার জরিয়ে অন্তঃসত্ত্বা নিজস্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা। পঞ্চগড়ে ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ

বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

এম ওসমান,বিশেষ প্রতিনিধি: বিশ্বের ১৮২টি দেশের ন্যায় নানা আয়োজনে বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০২০ উদযাপিত হয়েছে।
রোববার (২৬ জানুয়ারী) সকাল ৯টার সময় বেলুন ও কবুতর উড়িয়ে দিবসটির শুভ সূচনা করেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

এর আগে সকাল সাড়ে ৮টায় বেনাপোল কাস্টমস হাউজ থেকে বর্ণাঢ্য একটি র‍্যালী বের হয়ে বেনাপোল চেকপোস্ট প্রদক্ষিণ শেষে আবার বেনাপোল কাস্টমস হাউজে ফিরে আসে। এসময় র‍্যালীতে কাস্টমস কর্মকর্তা-কর্মচারী, সিএন্ডএফ সদস্য, আমদানিকারক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মেফতাফ উদ্দীন খান, যশোরের কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট জাকির হোসেন, জেলা সহকারী পুলিশ সুপার (নাভারন সার্কেল) জুয়েল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন।

রোববার একযোগে বিশ্বের ১৮২টি দেশে আন্তর্জাতিক কাস্টমস দিবস উদযাপন হচ্ছে। স্থলপথে রাজস্ব আয়ের দিক থেকে বেনাপোল কাস্টমস হাউজ দেশের সবচেয়ে বড় অঙ্কের রাজস্ব দাতা। প্রতি বছর এখান থেকে প্রায় ৫ হাজার কোটি টাকার রাজস্ব আয় হয়ে থাকে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!