শিরোনাম :
কচ্ছপিয়ায় শিক্ষকের বিরুদ্ধে বসত ভিটা দখলে নেওয়ার চেষ্টা সব ধরণের সহযোগিতার আশ্বাস জেলা প্রশাসকের।। সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফরিদুল মোস্তফার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু বিজিবির হাতে ভারতীয় নাগরিক ও রুপিসহ দুই জন আটক চট্টগ্রাম নগরীর সদরঘাট থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে বিআরটি’বিশেষ সেবা সপ্তাহ শুরু বাংলাদেশ সর্বমোট করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৫ হাজারের কাছাকাছি ক্যাসিনো ও লুটপাট লীগের কবল থেকে দেশকে মুক্ত করতে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে শার্শার পল্লীতে মেয়ে দেখতে এসে টাকা সোনাদানা লুট করেছে প্রতারক চক্র অসুস্থ মুক্তিযোদ্ধা শেখ মানিককে দেখতে গেলেন আ জ ম নাছির-মোসলেম উদ্দিন
আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও, তরুণীকে ব্ল্যাকমেইল

আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও, তরুণীকে ব্ল্যাকমেইল

বিবিএস ডেস্ক নিউজঃ রাজধানীর বনানীর আড়ংয়ের আউটলেটের সহকর্মীর বি’রুদ্ধে ‘ট্রায়াল রুমে গো’পন ভিডিও’ করার অ’ভিযোগ এনেছেন ভু’ক্তভোগী এক তরুণী।

অ’ভিযোগে ওই তরুণী বলেন, সে বনানী আড়ংয়ের আউটলেটে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করেন। একই আউটলেটে কর্মরত অবস্থায় তারই সহকর্মী সিরাজুল ইসলাম সজীব গো’পনে ট্রায়াল রুমে তার পোশাক পরিবর্তন করার ভিডিও ধারণ করে।

পরে সেই ভিডিও ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠিয়ে শারীরিক সম্পর্ক করার জন্য চাপসহ বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করতে থাকে। এসব অ’ভিযোগ এনে সিরাজুল ইসলাম সজীবের বি’রুদ্ধে বনানী থা’নায় ভু’ক্তভোগী ওই তরুণী ১৬ জানুয়ারি ডিজিটাল নি’রাপত্তা আ’ইনে একটি মা’মলা দা’য়ের করেন।

মা’মলার এজাহারে ভু’ক্তভোগী ওই তরুণী অ’ভিযোগ করে বলেন, গত ১১ জানুয়ারি রাতে বনানী আড়ংয়ের সাবেক সহকর্মী সিরাজুল ইসলাম সজীব তার ফেসবুক ম্যাসেঞ্জারে একটি ভিডিও পাঠায়।

তিনি ভিডিওটি খুলে দেখেন যে, বনানী আড়ংয়ের আউটলেটের ট্রায়াল রুমে তার পোশাক পরিবর্তন করার দৃশ্য। পরে একই রাতে সজীব তাকে ভিডিও কলে এসে শরীর দেখাতে বলে এবং এর পরের দিন তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চাপ দেয়।

পরে তিনি এসব বিষয়ে রাজি না হলে তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হু’মকি দেয় সজীব। পরে তরুণীর করা অ’ভিযোগের ভিত্তিতে পুলিশ ত’দন্তে নেমে ঘটনার সত্যতা পায়।

মা’মলার ত’দন্তে পু’লিশ একই আউটলেটের ট্রায়াল রুমে সজীবের করা এমন আরও অনেক গো’পন ভিডিও এর সন্ধান পায়। ত’দন্তকারী কর্মক’র্তা জানায়, ২০১৯ সালে বনানী আড়ংয়ে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করার সময় সজীব ভু’ক্তভোগী তরুণীসহ তার আরও চার সহকর্মীর পোশাক পরিবর্তনের ভিডিও ধারণ করেন।

পরে সে এসব ভিডিও সহকর্মীদের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠিয়ে শারীরিক সম্পর্ক করার জন্য চাপ দিতেন। কেউ রাজি না হলে গো’পন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হু’মকি দিতেন।

কর্মক’র্তারা আরও জানায়, গত বছর এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার দা’য়ে ডিসেম্বরে সজীবকে চাকরিচ্যুত করে আড়ং।

কিন্তু নিজেদের ব্র্যান্ড রেপুটেশন ন’ষ্ট হওয়ার ভ’য়ে এ বিষয়ে আড়ং পু’লিশে কোনো অ’ভিযোগ করেনি। শুধুমাত্র তাকে চাকরিচ্যুত করে দায়িত্ব সারে আড়ং।

ফলে সজীবের কাছে থাকা গো’পন ভিডিওগুলো উ’দ্ধার করা সম্ভব হয়নি। যার ফলে তার কাছে থাকা ভিডিও থেকেই একটি ভিডিও পাঠিয়ে গত ১১ তারিখ রাতে ওই তরুণীকে আপত্তিকর প্রস্তাব দেন সজীব।

এ বিষয়ে ডিএমপির সাইবার ক্রা’ইম ইউনিটের সহকারী পু’লিশ কমিশনার ধ্রুব জ্যোতির্ময় বলেন, পু’লিশ সজীবকে ২৫ জানুয়ারি গ্রে’ফতার করে। সজীবের বি’রুদ্ধে ডিজিটাল নি’রাপত্তা আ’ইন ও প’র্নোগ্রাফি নি’য়ন্ত্রণ আ’ইনে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!