শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বন্ধ থাকা ট্রেনগুলো চালুর দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের ১১ বছর পর পূর্নাঙ্গ কমিটি হতে যাচ্ছে নারী ও শিশু দর্ষণে পার্বত্য জেলায় মানববন্ধন জয়পুরহাটে ডিবি পুলিশ কর্তৃক ফেন্সিডিল এবং ট্রাকসহ ০১জন আটক নাইক্ষ্যংছড়ির বাইশারীতে স্ত্রীর মামলায় স্বামী কারাগারে বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ আসন্ন সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে পৌরসভা-০৬নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া প্রার্থী সৌদি আরবে কর্মরত রিটার্ন টিকিটধারী ৫০০ প্রবাসীকে টিকিট দিচ্ছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স পটিয়ায় যুবলীগ বিলুপ্ত ৪  ইউনিয়ন কমিটি পুনরায় বহাল  সিলেটে প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম সংবর্ধিত
গ্র‌্যামি জিতলেন নবাগতা বিলি, মিশেল ওবামাও, পোশাকে চমকে দিলেন প্রিয়াঙ্কা

গ্র‌্যামি জিতলেন নবাগতা বিলি, মিশেল ওবামাও, পোশাকে চমকে দিলেন প্রিয়াঙ্কা

আজকাল ওয়েবডেস্ক:‌ পরতে পরতে চমক এবছরের গ্র‌্যামি পুরস্কার প্রদান অনুষ্ঠানে। স্থানীয় সময় রবিবার সন্ধ্যায় লস অ্যাঞ্জেলেসের স্টেপলস্‌ সেন্টারে ৬২তম বার্ষিক গ্র‌্যামি পুরস্কারে সেরা পাঁচটি বিভাগেই পুরস্কার জিতে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন বিলি এলিশ। সেরা অ্যালবাম, সেরা রেকর্ড, সেরা নতুন শিল্পী, সেরা গান এবং সেরা পপ ভোকাল অ্যালবাম— সব কটি পুরস্কারই গিয়েছে নবাগতা শিল্পী বিলির পকেটে। তাঁর ‘‌হোয়াই উই অল ফল অ্যাসস্লিপ’‌ অ্যালবামই বিলিকে এনে দিয়েছে সেরার শিরোপা।
অন্যদিকে, মোট আটটা বিভাগে মনোনীত হলেও সেরা একক পপ শিল্পী, সেরা আর্বান কনটেম্পোরারি অ্যালবাম এবং ‘‌জেরোম’‌–এর জন্য সেরা ট্র‌্যাডিশনাল আর অ্যান্ড বি, মোট তিনটি পুরস্কার নিয়েই থামতে হল পপ তারকা লিজোকে।

আরেকটা বড় চমক প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামার গ্র‌্যামি জয়। তাঁর স্মৃতিকথা ‘‌বিকামিং’‌ অডিওবুক পুরস্কার জিতেছে সেরা স্পোকেন ওয়র্ড অ্যালবাম বিভাগে। লিল ন্যাস এক্স, লেডি গাগা, বিয়ন্সের সঙ্গে যখন মিশেলের নাম উচ্চারণের সঙ্গে সঙ্গেই দর্শকাসনে চমকের হিল্লোল বয়ে যায়। অন্য দেশে জন্মানোর জন্য প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তোলায় ‘‌বিকামিং’‌–এ বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে তুলোধনা করেছেন বারাকপত্নী মিশেল। মিশেল গ্র‌্যামি জেতায়, ওবামাদের বাড়িতে তিনটি গ্র‌্যামি হল। এর আগে বারাক ওবামাও তাঁর বইয়ের জন্য দুটি গ্র‌্যামি জিতেছিলেন।

তবে ভারতীয়দের কাছে সব থেকে বড় চমক প্রিয়াঙ্কা চোপরা জোনাসের চোখ ধাঁধানো সাদা গাউন। র‌্যাল্ফ রুসোর ডিজাইন করা নাভিমূল পর্যন্ত দৃশ্যমান, গভীর নেকলাইনের সাদা গাউন, কানে হিরের ঝোলা দুলে প্রিয়াঙ্কাকে খুব সুন্দর দেখতে লাগছিল। কিন্তু ফ্যাশনপ্রিয় নেটিজেনদের তৎক্ষণাৎ মনে পড়ে যায় ২০ বছর আগে ঠিক এই ডিজাইনেরই জংলা ছাপ ভার্সাচি গাউনে গ্র‌্যামিতেই ট্র‌্যাফিক থমকে দেন বিখ্যাত গায়িকা–নায়িকা জেনিফার লোপেজ। দুজনের ছবি পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন নেটিজেনরা। দুটি গাউনেরই সাদৃশ্য সেখানে ধরা পড়েছে। জে লো–র থেকে পিগি চপস্‌–এর পোশাকের অমিল শুধু একটা জায়গায়। জেনিফারের গাউন প্রায় পুরোটাই খোলামেলা ছিল, যেখানে তাঁর দুপায়েরও প্রায় পুরো অংশই দেখা যাচ্ছিল।

সেখানে র‌্যাল্ফ প্রিয়াঙ্কার বাহুর কাছে কিছু টাসেল এবং নীচে অতিরিক্ত কাপড় যোগ করে পায়ের অংশ ঢেকে দিয়েছেন। হয়ত, ভারতীয় সংস্কৃতির কথা মনে করেই পোশাকে এই পরিবর্তন করিয়েছেন প্রিয়াঙ্কা বলে মনে করছেন ফ্যাশন বিশেষজ্ঞরা। এভাবে জেনিফারের পোশাকের অনুকরণ করায় প্রিয়াঙ্কার কড়া সমালোচনাও করেছেন ফ্যাশনপ্রিয়রা। জোনাস ভাইদের অ্যালবাম ‘‌সাকার’‌ মনোনীত হয়েছিল সেরা গ্রুপ অ্যালবাম বিভাগে। সেজন্যই এদিন গ্র‌্যামিতে গিয়েছিলেন সপরিবার জোনাস ভাইরা। যদিও লিল ন্যাস এক্স–বিল সাইরাসের কাছে হেরেছেন জোনাসরা। ‌‌

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!