Logo
শিরোনাম :
গরু ব্যবসায়ীর সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে মাইক্রোবাস চাপা দিয়ে হত্যা শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ! শিক্ষার্থীরা ঘরের বাইরে-বইয়ের বাইরে সীমান্তে পুলিশ ও বিজিবির পোশাকে স্বর্ণ,মাদক চোরাচালানি পণ্য আটকের অভিযোগ উঠেছে ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আর নেই পঞ্চগড়ে বিজিবির হাতে ৭ পিস BR, ১৬ পিস ইয়াবা,২০ গ্রাম গাঁজা সহ একটি বাইসাইকেল জব্দ করা হয় বান্দরবানের লামায় পাহাড়ের খাদে লরি ট্রাক চারজন স্বপ্নবাজ তরুণের উদ্যোক্তা হওয়ার গল্প সাতক্ষীরায় পরকীয়ার জরিয়ে অন্তঃসত্ত্বা নিজস্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা। পঞ্চগড়ে ফুটবল একাডেমীর ৫ জন প্রমিলা ফুটবলারের প্রিমিয়ার লীগে খেলার সুযোগ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশ সদস্য পরিচয়ে টাকা ছিনতাই

দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে লড়াই পুলিশের লড়াই অব্যাহত থাকবে’

আল আমিন, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে পুলিশের লড়াই অব্যাহত থাকবে বলে জানিয়েছেন চট্টগ্রামের নতুন পুলিশ সুপার এস এম রশিদুল হক। তিনি বলেন, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করছে। পুলিশের মর্যদা সমুন্নত রাখতে দুর্নীতি ও মাদক বিরোধী লড়াই অব্যাহত থাকবে।

সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে চট্টগ্রামে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, কোন পক্ষেই শতভাগ দুর্নীতি নির্মূল করা সম্ভব নয়। তবে আমাদের জেলা পুলিশ দুর্নীতি প্রতিরোধে সর্বোচ্চ সচেষ্ট থাকবে।আমাদের সর্বোচ্চ সচেষ্ট থাকতে হবে যাতে দুর্নীতির কারণে পুলিশের সাফল্য যেন ম্লান না হয়।

তিনি বলেন, ছোটকাল থেকে পুলিশ সম্পর্কে মানুষের মনে যে ভীতি ঢুকিয়ে দেওয়া হতো, সেটা এখন আর নেই। পুলিশ এখন অনেকটা জনবান্ধব, নারীবান্ধব, শিশুবান্ধব। আমরা চাই, জনতার সঙ্গে, জনতার কাছে, জনতার হয়ে, সেই জনতার পুলিশ হওয়ার জন্য। যাতে থানার ইনচার্জদের গ্রামের হাট বাজার, রাস্তাঘাটে আপনাদের ওসি নামে একটি কার্যক্রম শুরু হয়েছে। দেশের সব সুখ-দুঃখের অংশীদার। আমজনতার নিরাপত্তার পাহারাদার। তারা আমাদের মতো সাধারণ জনতার মধ্যে কারো না কারো ভাই ভাতিজা। সারারাত জেগে তারা সাধারণ জনগণের নিরাপত্তা নিশ্চিত করে।

পুলিশ এক ঐতিহ্যনির্ভর বাহিনীর নাম। যারা দেশের আইন-শৃঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত। দিনদিন পুলিশ বাহিনী আরও সমৃদ্ধ হচ্ছে। পুলিশ কখনও পিছপা হয়নি, সেটা মুক্তিযুদ্ধ হোক, আর সন্ত্রাসের বিরুদ্ধে হোক, জঙ্গিবাদের বিরুদ্ধেই হোক, সবসময় বাংলাদেশ পুলিশ জনগণকে সঙ্গে নিয়ে সব যুদ্ধে জয়ী হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) একেএম এমরান ভূঞা’র সঞ্চালনায় চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা সভায় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!