শিরোনাম :
শিবগঞ্জে শিশুবিয়ে প্রতিরোধে ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।। চাঁপাইনবাবগঞ্জে মাত্রাতিরিক্ত আর্সেনিকে চরম স্বাস্থ্য ঝুঁকিতে জেলাবাসী জেলার শেষ্ঠ অফিসার নির্বাচত হলে নাইক্ষ্যংছড়ি থানারওসি মুহাম্মদ আলমগীর বাকেরগঞ্জ থানার দুর্নীতির বরপুত্র এএসআই রেজাউলকে অপসারণ দাবী! সাত মাস বিরতির পর ওমরাহ পালনের জন্য খুলে দেওয়ার সিদ্ধান্ত স্বাস্থ্য সেক্টরে ‘ডিপ্লোমা ফার্মাসিস্ট’ জাতি হিসেবে অনন্য!! পুলিশের পরিবর্তন দৃশ্যমান হচ্ছে- স্বরাষ্ট্রমন্ত্রী শার্শার বাগআঁচড়ায় বাজার কমিটির জরুরি মতবিনিময় সভা অনুষ্ঠিত ঘুমধুম উচ্চ বিদ্যালয় নিয়ে একটি পর্যালোচনা গত ৩ দিনে চালের দাম বেড়েছে
নোয়াখালীর সেনবাগে পুকুরে মিলল পুলিশ কনস্টেবল পুত্রের লাশ!!

নোয়াখালীর সেনবাগে পুকুরে মিলল পুলিশ কনস্টেবল পুত্রের লাশ!!

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগ পৌর এলাকার একটি পুকুর থেকে তূর্জয় সরকার নামের তিন মাস ১০ দিনের একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তূর্জয় সরকার সেনবাগ থানার পুলিশ কনস্টেবল সুমন সরকারের ছেলে।
সোমবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, কনস্টেবল সুমন সরকার তার পরিবারের সাথে পৌরসভার বিন্নাগুনি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। রবিবার সন্ধ্যায় বাসার পাশের দোলনায় শিশু তূর্জয় সরকারকে শুইয়ে রেখে বাথরুমে যায় সুমনের স্ত্রী। বাথরুম থেকে ফিরে এসে দোলনায় তূর্জয়কে দেখতে না পেয়ে ঘরের ভেতর ঘুমিয়ে থাকা সুমনকে ডেকে তূর্জয়ের কথা জিজ্ঞেস করেন তিনি। পরে আশেপাশে খোঁজাখুঁজি করে তূর্জয়ের কোন সন্ধান না পেয়ে বাসার বাইরে খুঁজতে থাকেন তারা। একপর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে বাসা থেকে কিছুটা দূরে একটি পুকুরের মধ্যে তূর্জয়ের ভাসমান দেহ দেখতে পেয়ে উদ্ধার করেন তারা।
বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা কনস্টেবল সুমন সরকার বাদী হয়ে অজ্ঞাত একাধিক ব্যাক্তির নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!