Logo
শিরোনাম :
আশাশুনির শীতলপুর কুলসুমিয়া এতিমখানা পরিদর্শনে (ওসি) ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ সভাপতি আবির হাসান তানিমকে ফুলেল শুভেচ্ছা খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন সভাপতি মো: কাশেম,সম্পাদক মনির মাজপাড়া ইউনিয়ন আ’লীগের সম্মেলনে সা.সম্পাদক পদ প্রার্থী মোঃ ইকবাল হোসেন শেখ। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক থেকে তেল চুরি করে বিক্রির সময় ৪ জনকে আটক করেছে পুলিশ চন্দনপুর ৮দলীয় ফুটবল টুর্নামেন্ট নাসির একাদশ জয়ী। পূর্বাচলে অধিবাসীদের প্লট সংক্রান্ত জটিলতা এবং রাজউক কর্তৃক বিভিন্ন হয়রানীর বিরুদ্ধে আশাশুনিতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে আ’লীগ সম্পাদক শম্ভুজিত এর মতবিনিময় বংঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধিতাকারীদের বিচারের দাবীতে দোহারে সেবকলীগের মানববন্ধন আটঘরিয়ায় প্রতিবন্ধী বিদ্যালয়ের স্বীকৃতি ও এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন

পাটকেলঘাটায় হাইওয়ে পুলিশের বেপরোয়া চাঁদাবাজিতে ঝরে গেলো মাহিন্দ্র চালকের প্রাণ।

শেখ রায়হান হোসেন,
পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি,
পাটকেলঘাটায় চুকনগর হাইওয়ে পুলিশকে চাঁদা না দেওয়ায় এক মাহিন্দ্র চালককে ধাওয়া দিলে প্রায় ৩ কিলোমিটার ধাওয়া করার পর মাহিন্দ্রা পাল্টি খেয়ে চলকের নির্মম মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯ টার সময় পাটকেলঘাটা হারুন অর রশিদ ডিগ্রি কলেজের সামনে এ দূর্ঘটনা ঘটে। ঘটনা দেখে ঘাতক পুলিশ কর্মকর্তারা দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। মৃত ঐ মাহিন্দ্র চালক থানাধীন নগরঘাটা গ্রামের মৃত আছির উদ্দীনের পুত্র আব্দুস সামাদ মোড়ল (৫০)। এ ঘটনায় সকাল ১০ টায় লাশ নিয়ে শত শত শ্রমিক জনতা ঘাতক পুলিশ কর্মকর্তাদের সাস্তির দাবিতে ও হাইওয়ে পুলিশের চাঁদাবাজি বন্ধের দাবীতে খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে রাখে।
সরেজমিন গিয়ে প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায়, প্রতিদিনের ন্যায় রোজগারের তাগিদে সকালে সামাদ মোড়ল তার বাড়ী থেকে মাহিন্দ্র নিয়ে সিরিয়াল দেওয়ার জন্য পাটকেলঘাটা ওভার ব্রিজের উপর আসার উদ্দেশ্যে রওনা হয়। আসার সময় শাঁকদহ যাত্রী ছাউনি নামক স্থানে এসে পৌছালে একদল হাইওয়ে পুলিশ তার কাছে চাঁদা দাবী করলে তার কাছে টাকা না থাকায় ঐ স্থান থেকে চলে আসার জন্য সে মাহিন্দ্র চালানো শুরু করে। এসময় চাঁদা না দিয়ে চলে যাওয়ার অপরাধে ২ দুই পুলিশ কর্মকর্তা তাকে মটোর সাইকেল নিয়ে ধাওয়া করে। অসহায় মাহিন্দ্র চালক ভয়পেয়ে জোরে মাহিন্দ্র চালাতে থাকলে প্রায় ৩ কিলোমিটার ধাওয়া করে তাকে। এক পর্যায়ে ওই পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে আসার সাথে সাথে মোটর সাইকেল নিয়ে দ্রুতগামী ওই মাহিন্দ্রার সামনে গিয়ে দাড়ালে নিয়ন্ত্রণ হাড়িয়ে মাহিনন্দ্রা উল্টে চালক আব্দুস সামাদের ঘটনা স্থলে মৃত্যু হয়। এমন অবস্থা দেখে ঐ দুই পুলিশ কর্মকর্তা কেউ তাদের চেনার আগেই ঘটনা স্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় ঐ ঘাতক চুকনগর হাইওয়ে পুলিশের দুই কর্মকর্তার সাস্তির দাবীতে ও হাইওয়ে পুলিশের চাঁদাবাজি বন্ধের দাবীতে লাশ মহাসড়কের মাঝখানে রেখে স্বজনরা সহ বিভিন্ন শ্রেনি পেশার শত শত মানুষ সড়ক অবরোধ করেন। পরবর্তীতে পাটকেলঘাটা থানা পুলিশের মাধ্যমে তাদের দাবী বাস্তবায়নের আশ্বাস প্রদান করে লাশ সরিয়ে মহাসড়কের অবরোধ বন্ধ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ থানা হেফাজতে আছে।
ঘটনার বিষয় পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদুল মুর্শেদ সত্যতা নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!