শিরোনাম :
পটিয়ার ছনহরা ইউপি নির্বাচনে  চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ওসমান আলমদার ! নুরুজ্জামান বিশ্বাসের আরপি ও খিদিরপুর বাজার স্কুল মাঠে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত মিথ্যা মামলার শিকার, ছাত্রনেতা ভিপি মঈন তুষার। খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ডুমুরিয়া এলাকা হতে ১কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে টাইলস মিস্ত্রিরির মৃত্যু লক্ষ্মীপুরে পারিবারিক কলহে বৃদ্ধার আত্মহত্যা! পাদ্রিশীবপুর ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু চাঁপাইনবাবগঞ্জ ডিএনসির অভিযানে ১ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার ১ চিলমারীতে বাল্য বিবাহ প্রতিরোধে থানাও গ্রাম পুলিশের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত আশাশুনিতে বিষপানে গৃহবধুর আত্মহত্যা
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও মাদক মামলায় দুজনের ২২বছেরর কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও মাদক মামলায় দুজনের ২২বছেরর কারাদণ্ড

স্টাফ রিপোর্টার
মোঃফারুক হোসেন:

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও মাদক মামলায় ২ জনের প্রত্যেককে ২২ বছর সশ্রম কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে চাঁপাইনবাবগঞ্জের একটি আদালত।তবে একই মামলায় অভিযোগ প্রমানিত না হওয়ায় ৫ জনকে খালাস দেয় আদালত।
বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং স্পেশাল ট্রাইব্যুনাল-২ এর বিচারক শওকত আলী এ রায় প্রদান করেন। তবে, এ মামলায় মোস্তফা কামাল নামে একজন পলাতক রয়েছে।
দ-প্রাপ্ত ব্যক্তি হচ্ছে, রাজশাহী মহানগরীর মতিহার থানার চর কাজলা মহল্লার আবু তারেকের ছেলে মোঃ মাসুদ (৩৬) ও রাজশাহী জেলার চারঘাট থানার সিংগল গ্রামের মৃত বিচ্ছাদ সরদারের ছলে মোঃ মোস্তফা কামাল (৩২)।
অতিরিক্ত সরকারি কৌশুলী আঞ্জুমান আরা মামলার নথির বরাত দিয়ে জানান, ২০১৩ সালের ২৩ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশের একটি দল শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী ট্রাক টার্মিনালে ভোর প্রায় সোয়া ৫টার দিকে একটি ট্রাকে (নবাবগঞ্জ-ট-০২-০০৩৬) অভিযান চালিয়ে ট্রাকের পাটাতনের বিশেষ জায়গা থেকে ৪টি পিস্তল, ৮টি ম্যাগজিন রাউন্ড গুলি ও ৭’শ ৩১ বোতলসহ তাদের আটক করে। এ ঘটনায় এস আই মোঃ গোলাম রসুল বাদী হয়ে মোঃ মাসুদ ও মোস্তফা কামালসহ ৭ জনকে আসামী করে শিবগঞ্জ থানায় অস্ত্র ও মাদক আইনে ২টি মামলা দায়ের করেন।
পরে, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নূরে আলম সিদ্দিকী ২০১৬ সালের ৩০ জুন তাদেরকে আসামী করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
সাক্ষ্য প্রমাণাদী শেষে আদালতের বিচারক উপরোক্ত রায় প্রদান করেন। বাকি ৫ জনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস প্রদান করা হয়। খালাসপ্রাপ্তরা হচ্ছে, মোঃ জামিল, মোঃ আতিক, মোঃ রবু, মোঃ সাহু ও সোহেল রানা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!