শিরোনাম :
নুরুজ্জামান বিশ্বাসের আরপি ও খিদিরপুর বাজার স্কুল মাঠে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত মিথ্যা মামলার শিকার, ছাত্রনেতা ভিপি মঈন তুষার। খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ডুমুরিয়া এলাকা হতে ১কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে টাইলস মিস্ত্রিরির মৃত্যু লক্ষ্মীপুরে পারিবারিক কলহে বৃদ্ধার আত্মহত্যা! পাদ্রিশীবপুর ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু চাঁপাইনবাবগঞ্জ ডিএনসির অভিযানে ১ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার ১ চিলমারীতে বাল্য বিবাহ প্রতিরোধে থানাও গ্রাম পুলিশের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত আশাশুনিতে বিষপানে গৃহবধুর আত্মহত্যা কচ্ছপিয়ায় শিক্ষকের বিরুদ্ধে বসত ভিটা দখলে নেওয়ার চেষ্টা এক কৃষকের
পাবনার ঈশ্বদীর সলিমপুর ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

পাবনার ঈশ্বদীর সলিমপুর ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে অনাস্থা কার্যকর ও অপসারণ দাবিতে বিক্ষোভ মিছিল।

অনিয়ম-দুর্নীতি, অসদাচরণ ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের ১১জন ওয়ার্ডের সদস্যরা অনাস্থা জ্ঞাপন করেছেন।

অনাস্থা কার্যকর ও তাঁকে দুর্নীতিবাজ উল্লেখ করে অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ওই ইউপি সদস্যরা। সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ছলিমপুর ইউনিয়ন পরিষদের সামনে ‘সলিমপুর ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ ও সন্মানিত সলিমপুর ইউনিয়ন বাসী’ ব্যানারে এ কর্মসূচি পালন করেন তারা।

ইউপি সদস্যদের পাশাপাশি মানববন্ধনে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের এক অংশের নেতাকর্মীসহ এলাকাবাসীও উপস্থিত ছিলেন। তাঁরা ইউপি চেয়ারম্যানের স্বেচ্ছাচারিতা ও নানা অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে স্লোগান দেন।

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে অনাস্থা কার্যকর ও অপসারণ দাবিতে মানববন্ধন।

এ সময় বক্তব্য দেন ছলিমপুর ১ নম্বর ওয়ার্ডের প্যানেল চেয়ারম্যান আরিফ হোসেন, ইউপি সদস্য আক্তারুল ইসলাম, নুরুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর করিম, আওয়ামী লীগ সমর্থক আব্দুল আল মতিন হান্নান, ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এম আব্দুল্লাহ, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল বারি, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের প্রমুখ।

গত রোববার সকালে ইউপি সদস্যরা অনাস্থা জ্ঞাপনের আবেদনপত্র জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে জমা দিয়েছেন।

ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা তার বিরুদ্ধে আনা অভিযোগের কোনো ভিত্তি নেই দাবি করে বলেন, বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে এসব করছে। দুর্নীতির একটি প্রমাণ দিতে পারলে তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করবেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!