Logo
শিরোনাম :
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ছয়জনের সবাই রংপুরের নৌখালের ভেড়ি বাঁধ আর নেই? কলারোয়ার দমদম-পাঁচপোতায় ভেড়ি বাঁধের মাটি ইটভাটায় ঝিকরগাছায় কৃষকের আমনে বাম্পার ফলন : ন্যায্যমূল্য না পাওয়ায় বিপাকে মানুষের পাশে থেকে সেবা দিতেই শ্যামপুর বন্ধন স্বেচ্ছাসেবী সংগঠন কাজ করে যাচ্ছে ঝালকাঠি জেলা বিএমএসএফ’র দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি আজমীর, সম্পাদক বাচ্চু ও সাংগঠনিক ইরান নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরী রাণীশংকৈলে জাতীয় পার্টির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে খুলনায় মাস্ক না পরায় ২৭১ জনকে লক্ষাধিক টাকা জরিমানা, আটক ১৫৫ মাদারীপুরে আ.লীগের নেতার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ জবির রোভার স্কাউটের নির্বাচন, শেয়ালের কাছে মুরগী পোষানি

পাবনার ঈশ্বদীর সলিমপুর ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে অনাস্থা কার্যকর ও অপসারণ দাবিতে বিক্ষোভ মিছিল।

অনিয়ম-দুর্নীতি, অসদাচরণ ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের ১১জন ওয়ার্ডের সদস্যরা অনাস্থা জ্ঞাপন করেছেন।

অনাস্থা কার্যকর ও তাঁকে দুর্নীতিবাজ উল্লেখ করে অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ওই ইউপি সদস্যরা। সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ছলিমপুর ইউনিয়ন পরিষদের সামনে ‘সলিমপুর ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ ও সন্মানিত সলিমপুর ইউনিয়ন বাসী’ ব্যানারে এ কর্মসূচি পালন করেন তারা।

ইউপি সদস্যদের পাশাপাশি মানববন্ধনে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের এক অংশের নেতাকর্মীসহ এলাকাবাসীও উপস্থিত ছিলেন। তাঁরা ইউপি চেয়ারম্যানের স্বেচ্ছাচারিতা ও নানা অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে স্লোগান দেন।

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে অনাস্থা কার্যকর ও অপসারণ দাবিতে মানববন্ধন।

এ সময় বক্তব্য দেন ছলিমপুর ১ নম্বর ওয়ার্ডের প্যানেল চেয়ারম্যান আরিফ হোসেন, ইউপি সদস্য আক্তারুল ইসলাম, নুরুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর করিম, আওয়ামী লীগ সমর্থক আব্দুল আল মতিন হান্নান, ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এম আব্দুল্লাহ, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল বারি, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের প্রমুখ।

গত রোববার সকালে ইউপি সদস্যরা অনাস্থা জ্ঞাপনের আবেদনপত্র জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে জমা দিয়েছেন।

ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা তার বিরুদ্ধে আনা অভিযোগের কোনো ভিত্তি নেই দাবি করে বলেন, বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে এসব করছে। দুর্নীতির একটি প্রমাণ দিতে পারলে তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!