Logo
শিরোনাম :
স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক পরিধান বিষয়েসাইকেল র‍্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত সাংবাদিকতার ও সামাজিক কাজে অবদান রাখায় মাওঃ ভাসানী মানব হিতৈষী সম্মাননা ভুষিত নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস আজ চাঁপাইনবাবগঞ্জের সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার ২০ তম বর্ষপূর্তি উদযাপন নাাইক্ষ্যংছড়িতে গণসচেতনতায় জীববৈচিত্র্য টিকিয়ে রাখতে হাতি সংরক্ষণের বিকল্প নেই বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ৬ডিসেম্বর কলারোয়ায় হানাদার মুক্ত দিবস রংপুরে ৩টি পিস্তলসহ ৪ ডাকাত গ্রেপ্তার শীতের আগমনের সাথে সাথে শার্শায় চাহিদা বেড়েছে মাটির তৈরি ভাড়ের

নবাবগঞ্জে বাইক এক্সিডেন্টঃপ্রথম কোন নারী চালক নিহত

জোবায়ের শরিফঃ নবাবগঞ্জ উপজেলায় বাইক এক্সিডেণ্টে এ্যানি (19) নামে এক লেডি বাইকার নিহত হয়েছে। এ ঘটনায় নারী চালকের বড় বোন শারমীন(23) ও উপেন্দ্র (৭০) নামে এক পথচারী গুরুতর আহত হয়েছে।
সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার শোল্লা ইউনিয়নের চন্দ্র খোলা কাঞ্চিরামপুর বড় ব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত এ্যানি উপজেলার কোন্ডা গ্রামের আজিজুলের স্ত্রী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নবাবগঞ্জ থেকে এ্যানি নিজেই মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। চন্দ্রখোলা ব্রিজে উঠার সময় তার গাড়ির আনুমানিক গতি ৯০+ ছিলো বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

এসময় বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় এক পথচারীকে আঘাত করলে সে ছিটকে পড়ে যায়। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থল থেকে তিনজনকে উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এ্যানিকে মৃত ঘোষণা করেণ।

পথচারী উপেন্দ্রর অবস্থা অবনতি দেখে তাকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করেণ। নিহতের বোন শারমীনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মো.আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!