শিরোনাম :
পাটগ্রামে গোলাম রব্বানী প্রধান জনমতে এগিয়ে রাত চাঁপাইনবাবগঞ্জের ২ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়া আদমদিঘী বাজারে ও নওগাঁ পাইকারী বাজারে আলুর লাগামহীন মূল্যে -বিপাকে ক্রেতারা যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক বাংলাদেশের রাকিমের তোলা ছবি ছয় হাজারেরও বেশি ছবির মাঝে সেরা চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশের আবারও সাফল্য ; সোয়া ২ কেজি গাঁজা সহ গ্রেপ্তার ১ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক অভিযানে অস্ত্র সহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র্র্যাব নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার ঝিকরগাছায় ৭৪৮টি গভীর নলকূপ বিতরণ করলেন এমপি ডা. নাসির উদ্দিন সিভিল সার্জনের কথা উপেক্ষা করেই চলছে ঝিকরগাছার আয়সা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার
নীরব প্রশাসন:বাকেরগঞ্জ থানার কলসকাঠী পুলিশ ফারির পাশেই চলছে মাদক বিক্রি

নীরব প্রশাসন:বাকেরগঞ্জ থানার কলসকাঠী পুলিশ ফারির পাশেই চলছে মাদক বিক্রি

শাহিন হাওলাদার, স্টাফ রিপোর্টার: বরিশাল জেলার বাকেরগঞ্জ থানা কলসকাঠী পুলিশ ফারির পুলিশের নাগের ডগায় মাদক তথা ইয়াবা ট্যাবলেট ও গাঁজার জমজমাট ব্যবসা চলছে। পুলিশ ফারি বিপরীত পাশের্^ অবস্থিত কলসকাঠী বাজারের পাশ ঘেঁষেই পোস্ট আফিসে পিছেওফারির পাশে মাজারে কাছে ও সাদিশ গ্রাম। গ্রামটিতে ঘন বসতি ও অলিগলি বেশি হওয়ায় মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসায় তেমন ঝামেলা পোহাতে হয় না। অন্যদিকে কলসকাঠী পুলিশেরফারি ধরপাকড় তেমন লক্ষণীয় নয়।

অথচ ব্যবসায়ীরা দিন-রাত তাদের ভয়ানক মাদক ব্যবসা চালিয়েই যাচ্ছে। বাকেরগঞ্জ কলসকাঠী ডিগ্রি কলেজের বিপরীত দিকে রাস্তা ও বেবাজৃ থেকে নদীর কাছের রাস্তা এবং ঢাপকাঠী নদীর রাস্তায় প্রতিনিয়তই মাদক ক্রয় করে বের হতে দেখা যায় অনেককে। যা পুলিশ প্রশাসনের দৃষ্টি সীমানার বাইরেই রয়ে যায়। এতে মাদক ব্যবসায়ী ও সেবীদের ভীতিহীন চলাচল লক্ষ্য করা যায়। থানা ও কলসকাঠী ফারির পুলিশ মাঝে মধ্যে দু-একজনকে মাদকসহ পাকড়াও করে আদালতে পাঠায়। তবে মূল ব্যবসায়ীরা ধরাছোঁয়ার বাইরেই থেকে যায়। থানা পুলিশের সামনে মূল ব্যবসায়ীরা কীভাবে ধরাছোঁয়ার বাইরে থাকে তা নিয়ে সাধারণ মানুষের মধ্যে প্রশ্নের জন্ম দিয়েছে।

জানা যায়, মাদক ব্যবসায়ীদের ব্যবসার সহযোগিতায় রাখা হয়েছে বেশ কয়েকজন যুবক। যারা ক্রেতা এবং পুলিশ মেন্টেইন করার দায়িত্ব পালন করে। এমনকি তাদের মাধ্যমে দামের চেয়ে ২০-৫০ টাকা বেশি দিলে ঘরে বসেই মিলছে মাদক।

পুলিশ সূত্রে জানা যায়, তাদের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় ওকলসকাঠী পুলিশ ফারির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রয়েছে এবং তারা ইয়াবা ট্যাবলেট এবং গাঁজা বিক্রয়ের অপরাধের জন্য বেশ কয়েকবার জেলহাজতও খেটেছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জানান, ইয়াবা ট্যাবলেট এখন হাতের নাগালেই মেলে। দামের চেয়ে ২০-৫০ টাকা বেশি দিলেই ব্যবসায়ীদের রাখা লোকরা এনে দিচ্ছে। এমনকি ওই লোকরা ইয়াবা ট্যাবলেট মোবাইল ফোনের মাধ্যমে অর্ডার নিয়ে সাপ্লাই করে। প্রশাসনের লোকজন একটু নজর দিলেই মাদক বেচাকেনা বন্ধ করা সম্ভব।

এ বিষয়ে কলসকাঠী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বলেন, বেবাজ থেকে শুরু করে ঢাপকাঠী পর্যন্ত একটি মাদকের সিন্ডিকেট রয়েছে। এদের অত্যাচারে আমরা কলসকাঠীনিয়াবাসী অতিষ্ঠ। এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাকেরগঞ্জ ইনর্চাজ) মো. আবুলকালাম বলেন, মাদক ব্যবসায়ীদের কিছু নাম পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!