শিরোনাম :
পাটগ্রামে গোলাম রব্বানী প্রধান জনমতে এগিয়ে রাত চাঁপাইনবাবগঞ্জের ২ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়া আদমদিঘী বাজারে ও নওগাঁ পাইকারী বাজারে আলুর লাগামহীন মূল্যে -বিপাকে ক্রেতারা যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক বাংলাদেশের রাকিমের তোলা ছবি ছয় হাজারেরও বেশি ছবির মাঝে সেরা চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশের আবারও সাফল্য ; সোয়া ২ কেজি গাঁজা সহ গ্রেপ্তার ১ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক অভিযানে অস্ত্র সহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র্র্যাব নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার ঝিকরগাছায় ৭৪৮টি গভীর নলকূপ বিতরণ করলেন এমপি ডা. নাসির উদ্দিন সিভিল সার্জনের কথা উপেক্ষা করেই চলছে ঝিকরগাছার আয়সা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার
শার্শা থানা শিশুবান্ধব কেন্দ্রের উদ্বোধন

শার্শা থানা শিশুবান্ধব কেন্দ্রের উদ্বোধন

এম ওসমান,বিশেষ প্রতিনিধি :“মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” এ শ্লোগানে শার্শা থানাকে শিশুবান্ধব হিসাবে গড়ে তোলার লক্ষ্যে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্টানের মধ্যে দিয়ে শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টার সময় শার্শা থানায় ফিতা কেটে ও স্থানীয় সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ১৭ মার্চ ২০২০ সামনে রেখে শুভ উদ্ভোধন করেন শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, শিশুবান্ধব থানা হিসাবে গড়ে তোলার লক্ষ্যে শার্শা থানার পক্ষ থেকে আমরা এ আয়োজন করেছি। তিনি বলেন, একজন শিশু থানায় আসলে সে যেন পুলিশ দেখে আতঙ্কিত না হয়। অনেক সময় অনেক ঘটনার শিকার হয়ে শিশু ভিকটিম হয়ে থানায় আসে। এই ভিকটিমের মনে যাতে কোন ভয়ের সৃষ্টি না হয় বা থানা পুলিশ সম্পর্কে কোন নেতিবাচক ধারনা সৃষ্টি না হয় সে লক্ষ্যে শার্শা থানা পুলিশ স্ব-উদ্যোগে এ কর্মসুচির আয়োজন করেছে। এছাড়া অনেক শিশু বাবা মার সাথে থানায় আসে, তারাও যেন পুলিশ দেখে আতঙ্কিত না হয় তারা পুলিশের সাথে থানায় এসে বন্ধুদের মত আচারণ করতে পারে, তার জন্য শিশুদের খেলাধূলা সহ নানান ধরনের উপকরন থাকবে থানা চত্বরে। শিশুরা চকলেট পছন্দ করে তাদের থানার পক্ষ থেকে চকলেট দিয়ে আপন করে বন্ধু সুলভ আচারণ করে পুলিশ সম্পর্কে সু-ধারনা দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, শার্শা থানার ওসি (তদন্ত) মাহদুদ আল ফরিদ ভুইয়া, সেকেন্ড অফিসার এসআই খায়রুল বাশার, এস আই আবুল হাসান, এএসআই মাজিদুর রহমান, বেনাপোল প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশু, বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, দৈনিক ইত্তেফাকের বেনাপোল প্রতিনিধি কাজি শাহাজাহান সবুজ, দৈনিক যায়যায়দিনের বেনাপোল প্রতিনিধি জিএম আশরাফ, গ্রামের কাগজের শার্শা প্রতিনিধি আব্দুল মান্নান, দৈনিক জনতার বেনাপোল প্রতিনিধি এম ওসমান, লোকসমাজের মনিরুল ইসলাম মনি, Mtv বাংলার বেনাপোল প্রতিনিধি ইকরামুল ইসলাম, Gbangla Tv জেলা প্রতিনিধি সেলিম আহম্মেদ ও দৈনিক যশোর’র বাগআঁচড়া প্রতিনিধি শহিদুল ইসলামসহ প্রমুখ। #

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!