Logo
শিরোনাম :
ঝিকরগাছা শংকরপুরে রাজবাড়ীয়া যুবসংঘের উদ্যোগে ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন রামুর গর্জনিয়ায় পুলিশের সাথে বাজার ব্যবসায়ীদের মতবিনিময় ” অনলাইন গণমাধ্যমগুলোকে শিল্পে পরিণত করা উচিত ” আবু জাফর নারী নির্যাতন মামলায় বাংলাদেশ ব্যাংক কর্মকর্তার জামিন না মজ্ঞুর করে কারাগারে প্রেরন ইমাম ওলামা পরিষদ রংপুরের মতবিনিময় সভা অনুষ্ঠিত। আরপিএমপি কমিশনারের জন্মদিন উপলক্ষ্যে রংপুরের দোয়া ও এতিমদের নিয়ে নৈশ ভোজের আয়োজন রূপগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মাগুরায় সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক পাষণ্ড স্বামী তার স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিয়েছেন বলে অভিযোগ ঝিকরগাছায় ফুল চাষীদের সাথে মতবিনিময় সভায় -জেলা প্রশাসক যশোর-বেনাপোল সড়কের দুই ধারে দীর্ঘদিন মুখ থুবড়ে পড়ে আছে শতবর্ষী রেইনট্রি গাছ চলাচলে ঝুঁকি বাড়ছে দিন গেলেই

হরিণাকুন্ডুতে ওসির অসাদাচরনের প্রতিবাদে থানা পুলিশের সংবাদ বর্জনের ঘোষনা সাংবাদিকদের

ঝিনাইদহের হরিণাকুন্ড থানা পুলিশের সকল ধরনের সংবাদ বর্জনের ঘোষনা দিয়েছে সাংবাদিক সমাজ। শনিবার সন্ধায় হরিনাকুন্ড প্রেসক্লাবের মাসিক সভায় এ ঘোষনা দেওয়া হয়। সাংবাদিকদের সাথে হরিণাকুন্ড থানার ওসির অসৈজন্যমূলক আচরণের প্রতিবাদ হিসাবে এ ঘোষনা দেন হরিণাকুন্ড প্রেসক্লাব নেতৃবৃন্দ।
হরিণাকুন্ড প্রেসক্লাব সভাপতি সাইফুজ্জামান তাজুর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রেসক্লাব সহ- সভাপতি মাহবুব মুরশেদ শাহীন, প্রেসক্লাব উপদেষ্টা ও ইত্তেফাক প্রতিনিধি শাহানূও আলম, সাইফুর রহমান বাদল,জাফিরুল ইসলাম,ছমিরুল ইসলাম,মুস্তাক হোসেন,আনিচুর রহমান লিটন,মুস্তাফিজুর রহমান এল বি লিটন,অতিরিক্ত সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদ,যুগ্ন সম্পাদক বিপ্লব হোসেন,রাব্বুল হোসেন,সাংগঠনিক সম্পাদক জাভেদ ইমাম আক্তার,সাংবাদিক মামুনুর রশিদ টিটন, ইখতিয়ার উদ্দীন,আরিফুর রহমান জাফিরুল,হাবিবুর রহমান রুবেল,আব্বাস উদ্দীনসহসকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সাংবাদিকদের সাথে হরিণাকুন্ড থানার ওসি আসাদুজ্জামান বিভিন্ন সময় অসৈজ্যমূলক আচরন করায় হরিণাকুন্ড থানা পুলিশের সকল সংবাদ বর্জনের সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহন করা হয়। উল্লেখ্য,গত ৩জানুয়ারী এস এস সি ও সমমানের পরিক্ষা চলাকালিন সময়ে সাংবাদিকদের পেশাগত দ্বায়িত্ব পালনকালে সাংবাদিকদের সাথে হরিণাকুন্ড থানার ওসি আসাদুজ্জামান অসৈজন্যমূলক আচরন করেন । এঘটনায় হরিণাকুন্ডর সাংবাদিক সমাজ ক্ষুব্ধ হয়ে থানা পুলিশের সংবাদ বর্জনের এ সিদ্ধান্ত গ্রহন করেন।
এ ব্যাপারে হরিণাকুন্ড থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান,আসলে ব্যাপারটি সঠিক নয় সেখানে প্রেসক্লাব সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিল আমি তাদের ব্যাপারে বাধা দেয়নি অতিরিক্ত দুজনকে কেন্দ্রের বাইরে থেকে সংবাদ সংগ্রহ করতে বলেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!