Logo
শিরোনাম :
বেনাপোলে জাতীয় সাংবাদিক সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত ঝিনাইদহে মৃত মানুষও পাট চাষের প্রণোদনার টাকা নিয়েছে ! নোয়াখালীর চাটখিলে এক ভূয়া সিআইডি কর্মকর্তা আটক। হরিণাকুণ্ডুর এক মেধাবী ছাত্রী’র কিডনি বিকল চিকিৎসার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আবেদন আশুলিয়ায় র‍্যাবের অভিযানে মাদক ও মিনি ক্যাসিনো বোর্ডসহ ২১ জুয়ারী আটক নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সাভার থানা পুলিশের র‌্যালী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই নবনির্বাচিত কোষাধ্যক্ষ হাজী মোঃ সাহাজউদ্দিন সাভারের বিরুলিয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাজী মোঃ সেলিম মন্ডল নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছ বিজিবি টানা ১০ দিন মৃত্যুহীন চট্টগ্রাম, নতুন শনাক্ত ৩২

মধুপুরে জমিজমার বিরোধের জের আহত ১

মো: আ: হামিদ টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের মধুপুরে জটাবাড়ী পূর্বপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে শনিবার (৮ ফ্রেব্রুয়ারী) দুপুরে জয়নাল নামে(৫০)এক জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে বিবাদী পক্ষ। জানা যায় একই গ্রামের আনছের আলী এবং তার ছেলে মফিজ(৪৫) মিনহাজ (৪০) মিজানুর রহমান (৩৫) জয়নাল আবদীনের জমিতে আইল বাধতে ছিল, তখন জয়নাল তাদেরকে তার জমির ভিতর দিয়ে আইল বাধতে নিষেধ করায় উক্ত বিবাদীগন ক্ষীপ্ত হয়ে জয়নালের উপড় আক্রমন করে লোহার রড, লাঠি সোটা দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে ছেলে মারুফ, মারুফের ভাবী আাখী এগিয়ে গেলে তাদেরকেও মারপিট করে এবং মারুফের ভাবীকে টানা হেচড়া করে মাটিতে ফেলে দেয় এ সময় তারগলার স্বর্ণের চেইন বিবাদীগন নিয়ে যায়।

তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীগন দৌড়ে পালিয়ে যায়। পরে আহত অবস্হায় জয়নাল আবদীনকে এলাকার লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর স্বাস্হ কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে আহত জয়নাল আবেদীন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ব্যাপারে তার ছেলে মারুফ বাদী হয়ে মধুপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!