Logo
শিরোনাম :
লামায় প্রধানমন্ত্রীর দেয়া ২৪টি ঘর পাচ্ছেন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রংপুরে দুটিতে ঢোল, একটিতে জয়ী নৌকা জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাকের উদ্যোগে ৪ হাজার পরিবারের মাঝে পূজার উপহার বিতরন এক কৃষিপণ্য হতে ৪ বার টোল আদায়, প্রতিকার চেয়েছে কৃষকরা কলারোয়ার কেরালকাতা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন-২০২০” স.ম মোরশেদ আলী নৌকা প্রতীক নিয়ে ৬৮০৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল’ উদ্বোধনের মধ্য দিয়ে ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস-২০২০’ উদযাপিত কলসকাঠী ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে–ফখরুল শার্শার ফ্রি খাবার বাড়ি পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার বাইশারীতে হাজারো মানুষের চলাচল রাস্তায় জরাজীর্ণ কালভার্টটি অভিভাবকহীন,দেখার কেউ নেই

অসুস্থ প্রধান শিক্ষকের সান্নিধ‌্যে মৎস্য কর্মকর্তা জাফর ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আবছার

নুর মোহাম্মদ সিকদারঃ
বান্দরবান জেলার নাইক্ষ‌্যংছড়ি’র দক্ষিন ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক অসুস্থ জনাব জহির আহাম্মদের সান্নিধ‌্য মৎস্য-কর্মকর্তা জনাব জাফর আলম ও ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক,বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জনাব আবছার কামাল।

মঙ্গলবার সকাল ১২ঘটিকার সময় দক্ষিন ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক। জনাব জহির আহাম্মদের তুমব্রুস্থ বাসভবনে দেখতে যান আওয়ামীলীগ নেতা ও মৎস‌্য কর্মকর্তা এবং সাথে ছিলেন সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার।
প্রধান শিক্ষক জনাব মাস্টার জহির আহাম্মদ দীর্ঘ ৫ মাস ধরে অসুস্থতায় ভুগছেন। তুমব্রু সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নুর আহাম্মদের বড় সন্তান জনাব জহির আহাম্মদ। অসুস্থ জহির আহাম্মদ নাইক্ষ‌্যংছড়ি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন।মাস্টার জহির আহাম্মদের এই অসুস্থতায় নাইক্ষ‌্যংছড়ি উপজেলার কর্মরত সকল শিক্ষক /শিক্ষিকারা আবেগ আপ্লুত হরে মাস্টার জহির আহাম্মদের দ্রুত সুস্থতা কামনা করেন।
আওয়ামীলীগ নেতা আবছার কামাল মাস্টার জহির আহাম্মদের সাথে কথা বলেন এবং আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এবং খাওয়া দাওয়া ও সার্বিক খোজ খবর নেন।

মৎস‌্য কর্মকর্তা ও মৎস‌্য বিশেষজ্ঞ জনাব,জাফর আলম মাস্টার জহির আহাম্মদের সাথে কথা বলেন এবং আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।মৎস‌্য কর্মকর্তা অসুস্থ মাস্টার জহির আহাম্মদের মায়ের সাথে কথা বলেন। মৎস‌্য কর্মকর্তা এ প্রতিবেদককে বলেন,আসলে এটা খুবই দুঃক্ষজনক মাস্টার জহির আহাম্মদ একজন সৎ ও আদর্শবান শিক্ষক।শিক্ষক সমাজের গর্ব।তিনি আমাদের সকলের প্রিয় শিক্ষক আমরা আল্লাহর দরবারে মাস্টার সাহের দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনা করেন।

অসুস্থ মাস্টার জহির আহাম্মদের মাতা এ প্রতিবেদককে বলেন, আমার ছেলের এই অবস্থা মেনে নিতে পারছিনা।আমার ছেলের হাত ও পায়ে সমস‌্যা দেখা দিয়েছে এবং মাথায় অপারেশনের পর একটু সমস‌্যা দেখা দিচ্ছে।কাউকে চিনতে পারছে আবার কাউকে না। কাউকে দেখলে হাউ মাউ করে কান্না করে।আমরা দিন রাত আমার ছেলের পাশে আছি আল্লাহর দরবারে প্রার্থনা করি আল্লাহ যেন আমার ছেলেকে দ্রুত সুস্থতা দান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!