শিরোনাম :
২০৮ উপজেলা-ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে ভোলায় কলেজ ছাত্র সবুজের অপারেশনের দায়িত্ব নিলেন-এমপি মুকুল পাটগ্রামে গোলাম রব্বানী প্রধান জনমতে এগিয়ে রাত চাঁপাইনবাবগঞ্জের ২ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়া আদমদিঘী বাজারে ও নওগাঁ পাইকারী বাজারে আলুর লাগামহীন মূল্যে -বিপাকে ক্রেতারা যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক বাংলাদেশের রাকিমের তোলা ছবি ছয় হাজারেরও বেশি ছবির মাঝে সেরা চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশের আবারও সাফল্য ; সোয়া ২ কেজি গাঁজা সহ গ্রেপ্তার ১ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক অভিযানে অস্ত্র সহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র্র্যাব নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ খেয়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র কেন্দ্র করে এসএসসি পরীক্ষার্থীর আহত করেছে বখাটেরা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ খেয়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র কেন্দ্র করে এসএসসি পরীক্ষার্থীর আহত করেছে বখাটেরা

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে খেয়াঘাট পারাপারে টাকা চাওয়ায় ঘাটের লীজগ্রহীতা ও তার ছেলেকে মেরে আহত করেছে ঘাটপারাপার হওয়া কয়েকজন বখাটে। রবিবার (১৬ ফেব্রুয়ারী) সকালে জেলার শিবগঞ্জ উপজেলার চকঘোড়াপাখিয়া ফেরিঘাটে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার সত্রাজিতপুর ইউনিয়নের কাঁঠাইলাপাড়া গ্রামের খাইরুল ইসলাম ও তার ছেলে সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী খালেদ হাসান (১৫)।
আহত খাইরুল ইসলাম জানান, চলতি বছর তিনি দরপত্রের মাধ্যমে পাগলা নদীতে অবস্থিত চকঘোড়াপাখিয়া ফেরিঘাট টি ইজারা নেন। রবিবার সকাল ১০টার দিকে তিনি তার ছেলে খালেদকে ঘাটে রেখে অন্যকাজ করার সময় চকঘোড়াপাখিয়া গ্রামের জালাল, সাদ্দাম ও রুমান সহ কয়েকজন বখাটে ঘাট পার হচ্ছিল।

এ সময় তার ছেলে ঘাট পারাপারের টাকা চাইলে ঐসব বখাটে তার ছেলের উপর হামলা করে এবং মাথা ফাটিয়ে দেয়। তিনি দৌড়ে বাধা দিতে গেলে তার উপরও হামলা করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার সাঈদা সুলতানা জানান, আহতদের মধ্যে খালেদের মাথায় ৩টি সেলাই দেয়া হয়েছে এবং বর্তমানে সে আশংকামুক্ত।
অন্যদিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) শামসুল আলম শাহ্ জানান, এ ধরনের একটি ঘটনা তিনি ফোনে শুনেছেন। তবে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি।বিষয়টি তদন্ত করে দেখা হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!