Logo
শিরোনাম :
নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সাভার থানা পুলিশের র‌্যালী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই নবনির্বাচিত কোষাধ্যক্ষ হাজী মোঃ সাহাজউদ্দিন সাভারের বিরুলিয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাজী মোঃ সেলিম মন্ডল নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছ বিজিবি টানা ১০ দিন মৃত্যুহীন চট্টগ্রাম, নতুন শনাক্ত ৩২ সাংবাদিকতাকে ছাপিয়ে মানব কল্যাণে নিবেদিত আমেরিকা প্রবাসী শরীফ উদ্দীন সন্দ্বীপি সাংবাদিকতাকে ছাপিয়ে মানব কল্যাণে নিবেদিত আমেরিকা প্রবাসী শরীফ উদ্দীন সন্দ্বীপি শারদীয় দূ্র্গাপুজা উপলক্ষে কুড়িগ্রাম জেলা পুলিশের উপহার প্রদান চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়ন কৃষকলীগের ২ ওয়ার্ড কমিটি গঠন ও আলোচনা সভা দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট, ইউকে’র সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

পাকিস্তানের বেলুচিস্তানতে পুলিশের গাড়িতে আত্মঘাতী বোমা হামলায় ২ পুলিশসহ ১০ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে পুলিশের গাড়িতে আত্মঘাতী বোমা হামলায় ২ পুলিশসহ ১০ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩৫ জন। আহত কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ডন ও এএফপি

দেশটির দক্ষিণ-পশ্চিমের বেলুচিস্তান প্রদেশের রাজধানী কোয়েটায় সোমবার এ হামলার ঘটনা ঘটে। তবে এই হামলার দায় এখন পর্যন্ত কেউ স্বীকার করেনি।

কোয়েটার পুলিশ প্রধান আব্দুল রাজ্জাক চিমা জানান, শহরে একটি ধর্মীয় সমাবেশ ছিল। সমাবেশে ঢোকার মুখে সন্দেহভাজন এক ব্যক্তিকে পুলিশ আটকায়। এ সময় হঠাৎ সে পুলিশের গাড়িতে বোমার বিস্ফোরণ ঘটায়। এতে ঘটনাস্থলেই ২ পুলিশসহ ১০ নিহত হয়।

কোয়েটা হাসপাতালের এক কর্মকর্তা বলেন, আমরা এখন পর্যন্ত ১০ জনের মৃতদেহ পেয়েছি। আহত অবস্থায় ৩৫ জন ভর্তি হয়েছে, এদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ইসলামাবাদে সোমবার এক অনুষ্ঠানে বলেন, আমি আপনাদের বলতে পারি যে, জঙ্গিদের কাছে পাকিস্তান আর নিরাপদ ঘাঁটি নয়। অতীতে যাই ঘটুক না কেন, আমরা আফগানিস্তানে শান্তি চাই। এ বক্তব্যের কয়েক ঘণ্টা পরই এই হামলার ঘটনা ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!