Logo
শিরোনাম :
বেনাপোলে জাতীয় সাংবাদিক সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত ঝিনাইদহে মৃত মানুষও পাট চাষের প্রণোদনার টাকা নিয়েছে ! নোয়াখালীর চাটখিলে এক ভূয়া সিআইডি কর্মকর্তা আটক। হরিণাকুণ্ডুর এক মেধাবী ছাত্রী’র কিডনি বিকল চিকিৎসার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আবেদন আশুলিয়ায় র‍্যাবের অভিযানে মাদক ও মিনি ক্যাসিনো বোর্ডসহ ২১ জুয়ারী আটক নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সাভার থানা পুলিশের র‌্যালী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই নবনির্বাচিত কোষাধ্যক্ষ হাজী মোঃ সাহাজউদ্দিন সাভারের বিরুলিয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাজী মোঃ সেলিম মন্ডল নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছ বিজিবি টানা ১০ দিন মৃত্যুহীন চট্টগ্রাম, নতুন শনাক্ত ৩২

ঝিকরগাছা বাঁকড়ায় গাঁজাসহ আটক ২

বিবিএস নিউজ ডেস্কঃ
যশোরের ঝিকরগাছা বাঁকড়ায় ৫০ গ্রাম গাঁজাসহ আব্দুল লতিফ মোড়ল (৫০) ও তমছের আলী (৪০) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করছে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।

বুধবার বিকালে বাঁকড়া কুপির বিল এলাকা থেকে এ গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

আটক আব্দুল লতিফ মোড়ল বাঁকড়া গ্রামের মুত জাহাবক্স মোড়লের ছেলে ও তমছের আলী একই গ্রামের মৃত ইরফান মোড়লের ছেলে।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দুইজন লোক মাদকদ্রব্য বিক্রির জন্য বাঁকড়া কুপির বিল এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের চৌকস এএসআই নিয়ামুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পালালোর চেষ্টাকালে আব্দুল লতিফ মোড়ল ও তমছের মোড়লকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে পলিথিনেে মোড়ানো ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানায় প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!