Logo
শিরোনাম :
আশাশুনিতে সাংবাদিক সাহেব আলীর ভাইয়ের দাফন সম্পন্ন মহা নবমীতে সদরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ চাঁপাইনবাবগঞ্জে মারামারি মামলার আসামি মায়ের কোলে চড়ে আদালতে।। মামলা খারিজ বাঁচতে চায় শিশু নাতিশা রংপুরে ৩০ টাকা কেজি দরে আলু বিক্রি করছে আড়তদাররা বেনাপোল ফিলিং স্টেশনের বিক্রিত পেট্রোলে কেরোসিন মিশ্রন থাকার অভিযোগ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এমপি শিমুলের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন বেনাপোলে জাতীয় সাংবাদিক সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত ঝিনাইদহে মৃত মানুষও পাট চাষের প্রণোদনার টাকা নিয়েছে ! নোয়াখালীর চাটখিলে এক ভূয়া সিআইডি কর্মকর্তা আটক।

নবাবগঞ্জের বখাটেদের তালিকা করা হবে : ওসি মোস্তফা কামাল

জুবায়ের শরীফ দোহার প্রতিনিধি : নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে এবং রাস্তাঘাটে যে সব বখাটেরা আড্ডা দেয় তাদের তালিকা অতি দ্রুত করা হচ্ছে। এই তালিকা অনুযায়ী নবাবগঞ্জের কোন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে বা রাস্তাঘাটে দাড়িয়ে মেয়েদের ইভটিজিং করা বখাটেদের আইনের আওতায় নিয়ে আসা হবে। শীঘ্রই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হবে বলে জানান নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল। মঙ্গলবার ঢাকার নবাবগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারের উপজেলা প্রশাসন আয়োজিত বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী অবহিতকরণ সভায় বিশেষ অতিথির বক্তব্যে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল এসব কথা বলেন।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল আরো বলেন, উপজেলার প্রতিটি ইউনিয়নের মাদক ব্যবসায়ী ও সেবীদেরও তালিকা করা হচ্ছে। আমরা তাদের সাথে কথা বলবো। যারা ভাল পথে ফিরে আসবে প্রশাসন থেকে তাদের সর্বোচ্চ সহযোগিতা করা হবে। আর যারা খারাপ পথে থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মাদকের ব্যাপারে আমরা জিরো ট্রলারেন্স। নবাবগঞ্জকে মাদকমুক্ত মডেল উপজেলা হিসেবে ঘোষণা করতে চাই। এরজন্য প্রশাসনকে সহযোগিতা করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!