Logo
শিরোনাম :
” অনলাইন গণমাধ্যমগুলোকে শিল্পে পরিণত করা উচিত ” আবু জাফর নারী নির্যাতন মামলায় বাংলাদেশ ব্যাংক কর্মকর্তার জামিন না মজ্ঞুর করে কারাগারে প্রেরন ইমাম ওলামা পরিষদ রংপুরের মতবিনিময় সভা অনুষ্ঠিত। আরপিএমপি কমিশনারের জন্মদিন উপলক্ষ্যে রংপুরের দোয়া ও এতিমদের নিয়ে নৈশ ভোজের আয়োজন রূপগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মাগুরায় সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক পাষণ্ড স্বামী তার স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিয়েছেন বলে অভিযোগ ঝিকরগাছায় ফুল চাষীদের সাথে মতবিনিময় সভায় -জেলা প্রশাসক যশোর-বেনাপোল সড়কের দুই ধারে দীর্ঘদিন মুখ থুবড়ে পড়ে আছে শতবর্ষী রেইনট্রি গাছ চলাচলে ঝুঁকি বাড়ছে দিন গেলেই খুলনা জেলা ডিবি পুলিশ ও রুপসার ইউএনও`র যৌথ অভিযানে করেন্ট জালসহ ৩ জন আটক আশাশুনির কচুয়া প্রাইমারী স্কুলের কমিটি গঠন

নোয়াখালীর সেনবাগে গৃহবধূর আত্মহত্যা,শ্বশুর ও শাশুড়ী আটক!

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,
নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ সুফিয়া আক্তার প্রকাশ মুন্নি (১৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে থানার এসআই জসিম উদ্দিনের নেতৃত্বে সঙ্গীত পুলিশ ফোর্স উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের মগুয়া গ্রামের ওয়ারিশ হাজী বাড়ি থেকে লাশটি উদ্ধার করে। মুন্নি ওই বাড়ির সৌরভ হোসেন প্রকাশ তুহিনের স্ত্রী।

গত ৭ মাস আগে তাদের বিয়ে হয় এবং তিন মাস আগে অনুষ্ঠানের মাধ্যমে স্বামীর বাড়িতে তুলে নেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় জড়িত সন্দেহে শ্বশুর মোঃ সফি উল্লাহ ও শাশুড়ি ছেমনা বেগমকে আটক করেছে থানা পুলিশ।

জানা গেছে, একই ইউপি’র উত্তর কাদরা গ্রামের টুকা মিয়ার বাড়ির সাহিদুল হকের মেয়ে মুন্নির বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকসহ বিভিন্ন দাবিতে মুন্নিকে নির্যাতন করত স্বামীসহ শ্বশুর বাড়ির অন্যান্য লোকজন। এতে সে অতিষ্ঠ হয়ে আত্মহত্যা করে। তবে পিতার বাড়ির লোকজনের দাবী, মুন্নিকে হত্যা করে আত্মহত্যা হয়েছে বলে প্রচার চালায় শ্বশুর বাড়ির লোকজন।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, মৃত্যু ঘটনাটি সন্দেহ হওয়ায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এবং জিজ্ঞেসাবাদ করার জন্য শ্বশুর ও শাশুড়ীকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!