Logo
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি- নিরাপদ সড়ক দিবসে উদ্ভাক মিজান……………. চাঁপাইনবাবগঞ্জে পুলিশ ফাঁড়ির মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ২ ঈশ্বরদীতে ৫০ লিটার চোলাই মদসহ দুই মাদক ব‍‍্যবসায়ীকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জে রুপালী এনজিওর মালিক উজ্জল কোটি টাকা নিয়ে উধাও বেনাপোলে ফেনসিডিল সহ মোটরসাইকেল উদ্ধার নৌযান শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার আশাশুনিতে রাস্তা ও মন্দির পরিদর্শন এবং মোবাইল কোর্ট পরিচালনা করলেন ইউএনও বাকেরগঞ্জ উপজেলার সনাতন ধর্মাবলম্বীর সবাইকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা লাইসেন্স প্রদানে অনিয়ম দূর করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রতি নির্দেশ মাননীয় প্রধানমন্ত্রীর

ভারসাম্যহীন ছেলেটি ৫ বছর ধরে খুঁজে পাচ্ছে না তার পরিবারকে

শিবগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
শরীর লম্বা চওড়া । চেহারাও সুন্দর । বয়স আনুমানিক ২০-২২। কিন্তু মানসিক ভারসাম্যহীনতার কারনে নিজের নামসহ বলতে পারছে না ঠিকানা । দীর্ঘ পাঁচ বছর যাবৎ ঠিকানা বিহীন ভাবেই বসবাস করছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে । আশ্রয়দাতা কানসাট আম আড়তদার সমিতির সাধারণ সম্পাদক টিপু সুলতান জানান, ছেলেটিকে পাঁচ বছর আগে কানসাট গোপালনগর মোড়ে ঘুরতে দেখে নাম ঠিকানা জানতে চাওয়া হয়। কিন্তু ঠিকানাতো দূরের কথা, নিজের নামটিও বলতে পারেনি ছেলেটি । এরপর কোন খোঁজ না পাওয়ায় তার চাচা দোষ মোহাম্মদ এর মার্কেটের একটি ঘরে ছেলেটির থাকার জায়গা করে দেন টিপু সুলতান ও আড়তদার আলমগীর হোসেন । এমনকি তারা ছেলেটির নতুন নাম রেখেছেন রাজু । তাঁরা দুজনের তত্ত্বাবধানেই খাওয়া দাওয়াসহ জীবনযাপন করতে থাকে ছেলেটি । মাঝে মাঝে পরিবারের কথা মনে পড়লেই হাতের ব্যাগটি নিয়ে ছুটে চলে এদিক সেদিক । কিন্তু কোন ঠিকানা না পেয়ে আবারও ফিরে আসে কানসাট মোড়েই ।

গতবছর শীতকালে একবার ব্যাগ নিয়ে নওগাঁ জেলার নিয়ামতপুরের আড্ডা এলাকায় চলে গেলে এক অটোরিক্সা চালক তাকে দেখে গোমস্তাপুরে রেখে চলে যায় । এরপর গোমস্তাপুর থেকে কোন ভাবে আবারও ছেলেটি ফিরে আসে কানসাটে । বর্তমানে সে অবস্থান করছে শিবগঞ্জ উপজেলার কানসাট গোপালনগর মোড়ে । মানবিক কারনে তার আশ্রয়দাতা টিপু সুলতান ও আলমগীর হোসেন চান ছেলেটির আসল ঠিকানা, যাতে সে ফিরে যেতে পারে তার পরিবারের কাছে ।
চিনতে পারলে ০১৭১২-১০১০৩৬ এই নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!