Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-হরিনগরে র্র্যাবের অভিযানে ফেন্সিডিল সহ আটক ১ শার্শার এম,পি,শেখ আফিল উদ্দিনের নির্দেশনায় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন আশাশুনিতে সাংবাদিক সাহেব আলীর ভাইয়ের দাফন সম্পন্ন মহা নবমীতে সদরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ চাঁপাইনবাবগঞ্জে মারামারি মামলার আসামি মায়ের কোলে চড়ে আদালতে।। মামলা খারিজ বাঁচতে চায় শিশু নাতিশা রংপুরে ৩০ টাকা কেজি দরে আলু বিক্রি করছে আড়তদাররা বেনাপোল ফিলিং স্টেশনের বিক্রিত পেট্রোলে কেরোসিন মিশ্রন থাকার অভিযোগ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এমপি শিমুলের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন বেনাপোলে জাতীয় সাংবাদিক সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত

ঝালকাঠিতে ভ্যান চালক পিতার নিখোজ হওয়া ছেলের লাশ উদ্ধার।

রিপোর্ট : ইমাম বিমান
ঝালকাঠি জেলার নলছিটিতে ভ্যান চালক পিতার নিখোজ হওয়া একমাত্র ছেলে মো. আসিফ হাওলাদার (১৭) এর লাশ ডোবা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

এ বিষয় নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাখাওয়াত হোসেন জানান,
শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে পৌরসভার ৪নং ওয়ার্ড, পুকুর পাড় এলাকার পরিত্যক্ত ডোবার পানিতে ভাসমান অবস্থায় মরদেহটি দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটি ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে। তার মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করেনি।

এ বিষয় নিহত যুবকের পরিবার সূত্রে জানাযায়, নলছিটি পৌর শহরের লঞ্চঘাট এলাকা থেকে আসিফ হাওলাদার তার পিতার সাথে ভ্যান গাড়িতে ফেরি করে ফল বিক্রি করে। প্রতিদিনের মত গত ১৮ ফেব্রুয়ারী সন্ধার পর ওখান থেকে বাসায় উদ্দেশ্যে চলে যায়। তার বাবা রাতে বাসায় গিয়ে আসিফকে বাসায় না পেয়ে তাকে খুজতে বাসা থেকে বেড়িয়ে পরে। আরিফের পরিবারের সদস্যরা অনেক খোজাখুজি করে না পাওয়ায় আরিফের বাবা শাহিন হাওলাদার গত ১৯ ফেব্রুয়ারী নলছিটি থানায় একটি সাধারন ডায়রী দায়ের করেন যার নম্বর : ৭৫৭। আসিফকে মৃত অবস্থায় পাওয়ার পর সন্দেহভাজন দু’জনকে আটক করেছে নলছিটি থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!