Logo
শিরোনাম :
বেনাপোলে জাতীয় সাংবাদিক সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত ঝিনাইদহে মৃত মানুষও পাট চাষের প্রণোদনার টাকা নিয়েছে ! নোয়াখালীর চাটখিলে এক ভূয়া সিআইডি কর্মকর্তা আটক। হরিণাকুণ্ডুর এক মেধাবী ছাত্রী’র কিডনি বিকল চিকিৎসার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আবেদন আশুলিয়ায় র‍্যাবের অভিযানে মাদক ও মিনি ক্যাসিনো বোর্ডসহ ২১ জুয়ারী আটক নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সাভার থানা পুলিশের র‌্যালী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই নবনির্বাচিত কোষাধ্যক্ষ হাজী মোঃ সাহাজউদ্দিন সাভারের বিরুলিয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাজী মোঃ সেলিম মন্ডল নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছ বিজিবি টানা ১০ দিন মৃত্যুহীন চট্টগ্রাম, নতুন শনাক্ত ৩২

তালতলীতে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী গ্রেফতার

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি:স্ত্রীকে পানিতে চুবিয়ে হত্যার দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী আবুল কালাম (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
দীর্ঘদিন পলাতক থাকার পর শনিবার দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানা পুলিশের সহযোগিতায় মঠবাড়িয়া থানা পুলিশের একটি টিম উপজেলার কাজিরখাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
তালতলী থানা সূত্রে জানাগেছে, ২০১৫ সালে পিরোজপুর জেলার মঠবাবাড়িয়া থানার বড়শৌলা এলাকার মৃত্যু আবদুল ছত্তার হাওলাদারের পুত্র আবুল কালাম যৌতুকের দাবীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী জেসমিন বেগমকে নিজ বাড়ীর পুকুরের পানিতে চুবিয়ে হত্যা করেন। এ ঘটনায় জেসমিন বেগমের ভাই দুলাল হাওলাদার মঠবাড়িয়া থানায় বোন জামাই আবুল কালামকে আসামি করে একটি হত্যা মামলা করেন।
পুলিশ ২০১৫ সালে আবুল কালামকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে। ২০১৯ সালের ৩১ অক্টোবর পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মামলার প্রধান আসামী আবুল কালামকে মৃত্যুদন্ড ও এক লক্ষ টাকা জরিমানার রায় প্রদান করেন। রায় ঘোষনার পর থেকে আবুল কালাম পলাতক থেকে পরিচয় গোপন করে বরগুনার তালতলী উপজেলার কাজিরখাল এলাকায় এসে একটি বিয়ে করেন। সেখানেই বসতঘর তুলে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। তার নামে মঠবাড়িয়া থানায় ডাকাতিসহ দুটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের সহযোগিতায় মঠবাড়িয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুর রহমান ও কনেস্টবল আবু জাফর সিভিল পোশাকে অভিযান চালিয়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি আবুল কালামকে কাজিরখাল গ্রাম থেকে গ্রেফতার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!