Logo
শিরোনাম :
নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সাভার থানা পুলিশের র‌্যালী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই নবনির্বাচিত কোষাধ্যক্ষ হাজী মোঃ সাহাজউদ্দিন সাভারের বিরুলিয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাজী মোঃ সেলিম মন্ডল নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছ বিজিবি টানা ১০ দিন মৃত্যুহীন চট্টগ্রাম, নতুন শনাক্ত ৩২ সাংবাদিকতাকে ছাপিয়ে মানব কল্যাণে নিবেদিত আমেরিকা প্রবাসী শরীফ উদ্দীন সন্দ্বীপি সাংবাদিকতাকে ছাপিয়ে মানব কল্যাণে নিবেদিত আমেরিকা প্রবাসী শরীফ উদ্দীন সন্দ্বীপি শারদীয় দূ্র্গাপুজা উপলক্ষে কুড়িগ্রাম জেলা পুলিশের উপহার প্রদান চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়ন কৃষকলীগের ২ ওয়ার্ড কমিটি গঠন ও আলোচনা সভা দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট, ইউকে’র সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

কাগজপুকর গ্রামের গৃহবধূ গৃহে নির্যাতীত হয়ে জীবন বাঁচাতে ন্যায্য বিচার চেয়ে সংবাদ সন্মেলন

 

বেনাপোল,বিশেষ প্রতিনিধিঃ
যশোরের বেনাপোল পৌরসভার অন্তর্গত কাগজপুকর গ্রামের গৃহবধু ঝুমা খাতুন(২৪)স্বামী গৃহে নির্যাতীত হয়ে জীবন বাঁচাতে ন্যায্য বিচার চেয়ে সংবাদ সন্মেলন করেছেন।

শনিবার রাত ৯ টায় বেনাপোলস্থ একতা প্রেসক্লাবে পাঁচ বছর বয়সী কন্যা সন্তান ও ভাই সহ উপস্থিত হয়ে লিখিত অভিযোগ পড়ে সংবাদকর্মী সহ সকলের সহোযোগীতা চেয়েছেন ভূক্তভোগী।

ঘটনার বর্ণনায় ঝুমা খাতুন বলেন, ২০১৪ সালে পরষ্পর ভালোবাসার টানে পরিবারের বিনা অনুমতিতে একই গ্রামের মানিক খাঁর পুত্র সেলিম খাঁ (২৮) এর সহিত বিবাহ বন্ধনে আবদ্ধ হই। দাম্পত্য জীবনে আমাদের ৫বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। বিবাহের পর হতে আমার স্বামী একাধিকবার অনৈতিক কর্মকান্ডে জড়ায়। যা গ্রাম্য বিচারে মিমাংসা হয়ে থাকে। আমি প্রতিবাদ করলে প্রায় যৌতুক দাবী সহ আমাকে শারিরিক ভাবে নির্যাতন চালান। সাম্প্রতি সে আমার বিনাঅনুমতিতে অন্যত্র বিবাহ করিলে আমি বিঙ্গ আদালতে শরনাপন্ন হয়ে ১০/২/২০২০ তারিখে যৌতুক আইনে মামলা করি।

গ্রাম্য গন্যমান্য ব্যক্তিবর্গ ব্যাপারটি আমলে নিয়ে গত শুক্রবার আমাকে শ্বশুরবাড়ি ফিরিয়ে দিয়ে আসেন। শ্বশুরালয়ে স্বামীর দ্বিতীয় স্ত্রী কে দেখতে পেয়ে কারন জানতে চাইলে শনিবার সন্ধ্যায় স্বামী লিটন আমাকে মারধর, গালমন্দ সহ প্রাননাশের হুমকি দিয়ে শ্বশুরালয় হতে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেন। মোবাইল ফোনে তার বন্ধু-বান্ধবদের সাথে আমাকে গুম, খুন ও মিথ্যা মামলায় ফাঁসানোর কথোপোকথন শুনে আমি শঙ্কিত ও চিন্তাগ্রস্থ হয়ে পড়েছি। আমার বর্তমান ও ভবিষ্যত জীবন এখন হুমকির মুখে, কন্যা সন্তান স্বামী গ্রহন না করায় চিন্তিত হয়ে ন্যায্য বিচার পেতে সংবাদকর্মীদের সহোযোগীতায় প্রশাসন সহ সমাজের ক্ষমতাবান মানুষের দৃষ্টি আকর্ষন করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!