Logo
শিরোনাম :
রংপুরে ৩০ টাকা কেজি দরে আলু বিক্রি করছে আড়তদাররা বেনাপোল ফিলিং স্টেশনের বিক্রিত পেট্রোলে কেরোসিন মিশ্রন থাকার অভিযোগ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এমপি শিমুলের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন বেনাপোলে জাতীয় সাংবাদিক সংস্থার মাসিক সভা অনুষ্ঠিত ঝিনাইদহে মৃত মানুষও পাট চাষের প্রণোদনার টাকা নিয়েছে ! নোয়াখালীর চাটখিলে এক ভূয়া সিআইডি কর্মকর্তা আটক। হরিণাকুণ্ডুর এক মেধাবী ছাত্রী’র কিডনি বিকল চিকিৎসার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আবেদন আশুলিয়ায় র‍্যাবের অভিযানে মাদক ও মিনি ক্যাসিনো বোর্ডসহ ২১ জুয়ারী আটক নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সাভার থানা পুলিশের র‌্যালী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই নবনির্বাচিত কোষাধ্যক্ষ হাজী মোঃ সাহাজউদ্দিন

রামগঞ্জ গাছ কেটে বিধবার সম্পত্তি দখল

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার মধ্য দরবেশপুর গ্রামে শুক্রবার দুপুরে প্রতিপক্ষের লোকজন বিধবা রহিমা বেগম (৮০) এর বাগানের বিভিন্ন প্রজাতির শতাধিক গাছ কেটে ১৭ শতাংশ সম্পত্তি দখল করে নিয়েছে।মাদকাসক্ত রাসেল ও তার মা রঙ্গি বেগমের এমন অমানবিক কর্মকান্ডের ফলে স্থানীয়ভাবে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানায়, উপজেলার মধ্য দরবেশপুর গ্রামের নোয়াবাড়ির মনির হোসেনের মাদকাসক্ত ছেলে মোঃ রাসেল ও তার মা রঙ্গি বেগম পরিকল্পিত ভাবে শুক্রবার দুপুরে লোকজন নিয়ে একই বাড়ির বিধাব রহিমা বেগমের ১৭শতাংশ সম্পত্তিতে থাকা বিভিন্ন প্রজাতির শতাধিক গাছ কেটে সাবাড় করে ওই সম্পত্তি দখলে নেওয়ার চেষ্টা করে। পরে বিধবার ছেলে আঃ রহমান বিষয়টি দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জানালে বিষয়টি সমাধানের আশ্বাস দেয়।
বিধাব রহিমা বেগম জানান, আমার কোন সন্তান বাড়িতে না থাকার সুযোগে রাসেল ও তা মা নির্মম ভাবে আমার সম্পত্তির বিভিন্ন ফলজ,কাঠ,কলাগাছসহ সবজি বাগান কেটে লুটপাট করে নিয়ে গেছে।
এব্যাপারে মাদকাসক্ত রাসেল পালিয়ে যায়। তার ভাই ছিদ্দিকুর রহমান চৌধুরী বলেন,ওই সম্পত্তি আমরা তিন ভাই ক্রয় সুত্রে মালিক। বিধাব রহিমার দখল থেকে নিজেদের দখলে নিয়ে আনতে ছোট ভাই ও মা লোকজন নিয়ে গাছগুলো কেটেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!