Logo
শিরোনাম :
আশুলিয়ায় র‍্যাবের অভিযানে মাদক ও মিনি ক্যাসিনো বোর্ডসহ ২১ জুয়ারী আটক নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সাভার থানা পুলিশের র‌্যালী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই নবনির্বাচিত কোষাধ্যক্ষ হাজী মোঃ সাহাজউদ্দিন সাভারের বিরুলিয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাজী মোঃ সেলিম মন্ডল নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছ বিজিবি টানা ১০ দিন মৃত্যুহীন চট্টগ্রাম, নতুন শনাক্ত ৩২ সাংবাদিকতাকে ছাপিয়ে মানব কল্যাণে নিবেদিত আমেরিকা প্রবাসী শরীফ উদ্দীন সন্দ্বীপি সাংবাদিকতাকে ছাপিয়ে মানব কল্যাণে নিবেদিত আমেরিকা প্রবাসী শরীফ উদ্দীন সন্দ্বীপি শারদীয় দূ্র্গাপুজা উপলক্ষে কুড়িগ্রাম জেলা পুলিশের উপহার প্রদান চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়ন কৃষকলীগের ২ ওয়ার্ড কমিটি গঠন ও আলোচনা সভা

মনিরামপুরে মাদ্রসার শিক্ষক দ্বারা একাধিক ছাত্র বলাৎকার

বিশেষ প্রতিনিধি :
যশোরের মনিরামপুর উপজেলার ১২ নং শ্যামকুড় ইউনিয়নের হাঁসাডাঙ্গা গ্রামের হাজী মতিউল্লাহ হাফিজিয়া মাদ্রাসার একাধিক ছাত্রকে জান্নাতের লোভ দেখিয়ে অনেকদিন যাবত বলাৎকার করে চলেছে মাদ্রাসার শিক্ষক হাফেজ মাহমুদুল হাসান।

জানা যায়, মাদ্রাসার পাশের একটি রুমে স্ত্রীসহ থাকতেন ঐ মাদ্রাসা শিক্ষক। যেদিন এ শিক্ষকের স্ত্রী থাকতেন না সেদিনই ঐ সকল ছাত্রদের সাথে সমকামীতায় লিপ্ত হতেন তিনি।

একাধিক সূত্র জানায়, ছাত্র নাঈম, খালিদ, জুবায়ের, মেহেদী ও মাসুমসহ প্রায় ১০/১২ জন ছাত্রের সাথে এহেন কুকর্ম করতেন ঐ মাদ্রাসা শিক্ষক। এ সকল ছাত্রদের প্রত্যেকের বয়স প্রায় একই এবং একই গ্রামের। তাদের প্রত্যেকেরই বয়স আট থেকে দশ বছরের হবে।

গতকাল মাদ্রাসার পরিচালনা কমিটির কর্মকর্তারা বৈঠকে বসে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে অত্র এলাকার একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, বিষয়টি সত্য, তবে কোন এক অলৌকিক কারণে এহেন অপকর্মের বিচার হলো না এটা বুঝতে পারছি না। তবে আমরা বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!