Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন প্রকল্পের ভাগবাটোয়ারা নিয়ে শিবগঞ্জে আওয়ামীলীগের ২ গ্রুপের সংঘর্ষ আহত-৫ ঝিকরগাছা শংকরপুরে রাজবাড়ীয়া যুবসংঘের উদ্যোগে ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন রামুর গর্জনিয়ায় পুলিশের সাথে বাজার ব্যবসায়ীদের মতবিনিময় ” অনলাইন গণমাধ্যমগুলোকে শিল্পে পরিণত করা উচিত ” আবু জাফর নারী নির্যাতন মামলায় বাংলাদেশ ব্যাংক কর্মকর্তার জামিন না মজ্ঞুর করে কারাগারে প্রেরন ইমাম ওলামা পরিষদ রংপুরের মতবিনিময় সভা অনুষ্ঠিত। আরপিএমপি কমিশনারের জন্মদিন উপলক্ষ্যে রংপুরের দোয়া ও এতিমদের নিয়ে নৈশ ভোজের আয়োজন রূপগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মাগুরায় সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক পাষণ্ড স্বামী তার স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিয়েছেন বলে অভিযোগ ঝিকরগাছায় ফুল চাষীদের সাথে মতবিনিময় সভায় -জেলা প্রশাসক

রাজশাহীতে বিপুল পরিমাণ মাদক সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্র্যাব

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক শুক্রবার ০৬ মার্চ ২০২০ ইং তারিখে দুপুর ২টা ১৫ মিনিটের সময় ১টি অভিযান পরিচালনা করেন। সেই সময় রাজশাহী মহানগরীর শাহ-মখদুম থানাধীন মারকাজ পেট্রোল পাঁম্প এলাকায় অপারেশন পরিচালনা করে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করতে সক্ষম হন র‌্যাব-৫ এর এই চৌকস দলটি।

অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ সাইফুদ্দিন (২৯), পিতা- মৃত: হালিম আলী, সাং- শ্যামপুর গোয়ালপাড়া, থানা- কাটাখালী, রাজশাহী মহানগর, মোঃ তাজু (২১), পিতা- মৃত: তবারক মোল্লা, সাং- সুচারন থানা- কাটাখালী, রাজশাহী মহানগর, মোঃ ডলার (৩৭), পিতা- মৃত: শাজাহান সাং- লক্ষীপুর কাজিহাটা থানা- রাজপাড়া রাজশাহী মহানগরী। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের কাছে থেকে যথাক্রমে, (ক) ৬৩১ বোতল ফেন্সিডিল, (খ) ৭৭০ পিস ইয়াবা, (গ) ০৪ টি মোবাইল ফোন, (ঘ) ০৫ টি সীমকার্ড, (ঙ) ০২ টি মেমোরী কার্ড, (চ) ০১ টি ট্রাক, (ছ) ০১ টি প্রাইভেট কার, (জ) ০১ টি যানবহনে বিভিন্ন নথি পত্র, (ঝ) নগদ ১৫০০০/- (এক হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়। উক্ত আসামীগনের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর শাহ-মখদুম থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এ অভিযানের বিষয়টি নিশ্চিত করে, র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম বলেন, আমরা গোপনে ও প্রকাশ্যে মাদক ব্যাবসায়ী, দূর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী, জঙ্গী সংগঠনসহ বিভিন্ন অপকর্মের সাথে পূর্বে জড়িত ছিল এমন ব্যাক্তিদয় এবং বর্তমানে সন্দেহভাজন ব্যাক্তিদের উপরে ডিজিটালাইজেশন পদ্ধতিসহ বিভিন্ন মাধ্যমে অপরাধীদের উপরে ব্যাপকভাবে গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখেছি। তার’ই ধারাবাহিকতায় আমাদের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযানটি সফলতার সাথে পরিচালনা করা হয়েছে। অভিযান চলাকালীন অবস্থায় সেখান থেকে ৩ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার পূর্বক বিপুল পরিমাণ অবৈধ ফেন্সিডিল, ইয়াবাসহ ১টি ট্রাক, ১টি প্রাইভেট কার ও ৪টি পূর্নাঙ্গ মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-৫ সর্বসময় আপোষহীন ভাবে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। মাদক নির্মূলের পাশাপাশি দেশ ও জাতির কল্যানমুখী কাজে আমরা নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছি এর ধারবাহিকতা অব্যাহত থাকবে। তিনি এও বলেন, মাদক নির্মূলে র‌্যাব তাদের যে কোন প্রকার শক্তি প্রয়োগ করতেও দ্বিধাবোধ করবেনা। মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ’ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।

র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক আরো বলেন, মাদকের ব্যপারে র‌্যাবের পক্ষ থেকে বরাবরের মতই জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে’ আমরা ইতি মধ্যেই র‌্যাপির্ড এ্যাকশন ব্যাটালিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি। যাহার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে। পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপির্ড এ্যাকশন ব্যাটালিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান। তিনি এও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ’ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!