Logo
শিরোনাম :
রংপুরে দুটিতে ঢোল, একটিতে জয়ী নৌকা জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাকের উদ্যোগে ৪ হাজার পরিবারের মাঝে পূজার উপহার বিতরন এক কৃষিপণ্য হতে ৪ বার টোল আদায়, প্রতিকার চেয়েছে কৃষকরা কলারোয়ার কেরালকাতা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন-২০২০” স.ম মোরশেদ আলী নৌকা প্রতীক নিয়ে ৬৮০৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল’ উদ্বোধনের মধ্য দিয়ে ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস-২০২০’ উদযাপিত কলসকাঠী ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে–ফখরুল শার্শার ফ্রি খাবার বাড়ি পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার বাইশারীতে হাজারো মানুষের চলাচল রাস্তায় জরাজীর্ণ কালভার্টটি অভিভাবকহীন,দেখার কেউ নেই যশোরের ঝিকরগাছায় তালাকপ্রাপ্ত স্ত্রীকে মারপিট ও মাথার চুল কেটে দেয়ার অভিযোগ

রাজশাহীতে কথিত দুই সাংবাদিক আটক

ফয়সাল আজম অপু,বিশেষ প্রতিনিধিঃ রাজশাহী নগরীর একটি কাজি অফিসে চাঁদা নিতে গিয়ে নারীসহ দুই কাথিত সাংবাদিককে হাতেনাতে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১০টার দিকে নগরীর কাটাখালি থানাধিন দেওয়ান পাড়া মোড়ে মোঃ আসাদুল ইসলাম (৪৬) নামের এক কাজির অফিস থেকে তাদের আটক করে এসআই জাহাঙ্গীর ও সঙ্গীয় ফোর্স।
আটককৃতরা হলো: আনন্দ টিভির রাজশাহী প্রতিনিধি পরিচয় দানকারী নারী সাংবাদিক মমতাজ বেগম ওরফে সাথি (৩২)। তার স্বামীর নাম রাসেদুজ্জামান ও পিতার নাম মোঃ আলী মৃধা। অপরজন মোঃ আতিকুর রহমান (২৭) বাংলাদেশ সমাচার রাজশাহী প্রতিনিধি পরিচয় দানকারী।নগরীর চন্দ্রিমা থানাধিন ছোটবনগ্রাম ১২ রাস্তার মোড়ে বাড়ি ভাড়া করে থাকেন বলে জানান তারা।
জিজ্ঞাসাবাদে তারা দুইজন আপন ভাইবোন বলে স্বীকার করেছে।
এছাড়া চাঁদাবাজি ও প্রতারনার বিষয়টি তারা স্বীকার করেছেন। কাজি মোঃ আসাদুল ইসলাম জানান, গত ১৫/২০দিন পূর্বে সাংবাদিক পরিচয়দানকারী সাথি ও আতিকুর রহমান তার অফিসে এসে বলে, আপনি বাল্য বিবাহ্ দেন এছাড়াও আপনার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে আমাদের কাছে। খরচ না দিলে নিউজ করে দেবে। বিপদে পড়বেন আপনি। তাদের কথায় ভয় পেয়ে ৭০০ টাকা দেন কাজি।
গতকাল সোমবার তারা আবারও গিয়ে বলে, জরুরী একটা কাজে পুঠিয়া যাচ্ছি একটি খামে টাকা রেডি রাখবেন ফেরার পথে নিয়ে যাবো। তাদের এই রকম আচরনে কাজির সন্দেহ হয়। পরে তিনি তার এক বন্ধু সাংবাদিকের নিকট পরামর্শ করে কাটাখালি
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিল্লুর রহমানকে বিষয়টি অবগত করেন। ওসি বিকাল থেকে ওই কাজি অফিসে পুলিশি নজরদারীতে রাখেন। পরে রাত ৯টার দিকে ওই দুই সাংবাদিক কাজি অফিসে প্রবেশ করে টাকার খাম হাতে নেওয়ার সাথে সাথেই পুলিশ তাদের আটক করে কাটাখালি থানায় নিয়ে যায়।
কথিত সাংবাদিক আটকের খবর ছড়িয়ে পড়লে একাধিক ভূক্তভোগী কাজি’রা উপস্থিত হন থানায়। বর্ণনা করেন তাদের প্রতারনার ঘটনা। কাটাখালি থানায় দক্ষ ও অভিজ্ঞ অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমান (ওসি)’র নিদের্শে (সিডিএমইএস) সার্চ দিয়ে দেখা যায় ভিন্ন চিত্র। বেরিয়ে আসতে থাকে একে একে ৪/৫টি চাঁদাবাজি ও প্রতারনা মামলা। শুধু তাই নয় তাদের প্রকৃত ঠিকানা নওগাঁ কাশিমপুর রাজবাড়ি এলাকায়। তাছাড়া নওগাঁ
থানাতেও রয়েছে তাদের চাঁদাবাজি মামলা।কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানান, সাংবাদিক পরিচয় দিয়ে কাজি অফিসে চাঁদাবাজি করার সময় কাজি ও স্থানীয়দের সহযোগীতায় সাথি ও আতিকুর রহমান নামের দুই প্রতারককে আটক করা হয়েছে। এ ঘটনায় কাজি মোঃ আসাদুল ইসলাম প্রতারনা ও চাঁদাবাজির অভিযোগে বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
ওসি আরো বলেন, তারা একাধিক কাজি অফিস, মিষ্টির দোকানসহ বিভিন্ন জায়গায় চাঁদাবাজি ও প্রতারনার তথ্য পাওয়া গেছে। এছাড়াও জেলার বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!