Logo
শিরোনাম :
রংপুরে দুটিতে ঢোল, একটিতে জয়ী নৌকা জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাকের উদ্যোগে ৪ হাজার পরিবারের মাঝে পূজার উপহার বিতরন এক কৃষিপণ্য হতে ৪ বার টোল আদায়, প্রতিকার চেয়েছে কৃষকরা কলারোয়ার কেরালকাতা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন-২০২০” স.ম মোরশেদ আলী নৌকা প্রতীক নিয়ে ৬৮০৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল’ উদ্বোধনের মধ্য দিয়ে ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস-২০২০’ উদযাপিত কলসকাঠী ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে–ফখরুল শার্শার ফ্রি খাবার বাড়ি পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার বাইশারীতে হাজারো মানুষের চলাচল রাস্তায় জরাজীর্ণ কালভার্টটি অভিভাবকহীন,দেখার কেউ নেই যশোরের ঝিকরগাছায় তালাকপ্রাপ্ত স্ত্রীকে মারপিট ও মাথার চুল কেটে দেয়ার অভিযোগ

ফুলবাড়ীতে করোনা মোকাবেলায় উপজেলা প্রশাসনের ব্যাপক তৎপরতা সচেতনতার লক্ষে স্বাস্থ্য কমপ্লেক্সের লিফলেট বিতরণ ॥

এহসান প্লুটো,ফুলবাড়ী(দিনাজপুর)প্রতিনিধি;
সারাদেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ীতেও ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস আতঙ্ক। তাই জনসচেতনা বৃদ্ধিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে সচেতনতা মুলক লিফলেট বিতরণ করা হচ্ছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীকে সভাপতি ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসগর কামাল সিদ্দিককে সদস্য সচিব করে ৯সদস্যের একটি করোনা প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।
এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন ডাক্তার,দুইজন নার্স,একজন চিকিৎসা সহকারী ও একজন এসএস সিএমওসহ মোট সাত জনের একটি বিশেষ জরুরী টিম গঠন করা হয়েছে।
এদিকে করোনা ভাইরাস আতঙ্কের গুঞ্জন ছড়িয়ে পড়ায়,সাধারণ মানুষের মাঝে মাক্স ব্যবহার বৃদ্ধি পেয়েছে। বেশীরভাগ মানুষই মাক্স ছাড়া বাড়ীর বাহিরে বের হচ্ছেননা। মাক্স ব্যবহার বৃদ্ধি পাওয়ার কারনে বাজারে মাক্সের ব্যাপক চাহিদা দেখা দিয়েছে আর এ সুযোগ কাজে লাগিয়ে কিছু অসাধু ব্যবসায়ী ২০ টাকার মাক্স ১০০ টাকায় বিক্রি করছে বলে অভিযোগ সাধারণ মানুষের।
গতকাল বুধবার কয়েকজন মাক্স ব্যবহারকারী সাথে কথা বললে তারা জানান,কয়েকদিন পূর্বে যে মাক্স ২০ থেকে ৩০ টাকায় পাওয়া যেত, সেই মাক্স এখন কিনতে হচ্ছে ১০০ টাকায়। তাই তারা বাজার তদারকির জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএসও)ডা. আসগর কামাল সিদ্দিকি জানান, করোনা মোকাবেলায় সরকারী ভাবে সবরকম প্রস্তুতি রয়েছে,তাই এ নিয়ে আতঙ্ক হওয়ার কোন কারণ নেই। এখন পর্যন্ত ফুলবাড়ীতে করোনা ভাইরাসের কোন রোগী পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!