শিরোনাম :
২০৮ উপজেলা-ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে ভোলায় কলেজ ছাত্র সবুজের অপারেশনের দায়িত্ব নিলেন-এমপি মুকুল পাটগ্রামে গোলাম রব্বানী প্রধান জনমতে এগিয়ে রাত চাঁপাইনবাবগঞ্জের ২ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়া আদমদিঘী বাজারে ও নওগাঁ পাইকারী বাজারে আলুর লাগামহীন মূল্যে -বিপাকে ক্রেতারা যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক বাংলাদেশের রাকিমের তোলা ছবি ছয় হাজারেরও বেশি ছবির মাঝে সেরা চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশের আবারও সাফল্য ; সোয়া ২ কেজি গাঁজা সহ গ্রেপ্তার ১ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক অভিযানে অস্ত্র সহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র্র্যাব নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার
লাগসই প্রযুক্তি মেলার পুরস্কার পেলেন শার্শার উদ্ভাবক মিজানুর রহমান

লাগসই প্রযুক্তি মেলার পুরস্কার পেলেন শার্শার উদ্ভাবক মিজানুর রহমান

এসএম স্বপন,বেনাপোলঃ “স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক” পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে সেরা পুরস্কার পেয়েছেন শার্শার উদ্ভাবক মিজানুর রহমান।

শুক্রবার (১৩ মার্চ) সকালে শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় শার্শা উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উপজেলা আইসিটি অফিসার আহসান হাবীবের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শার্শা পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আমজাদ হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরীর কাছ থেকে সেরার পুরস্কার গ্রহণ করেন উদ্ভাবক মিজানুর রহমান।

উদ্ভাবক মিজানুর রহমান বলেন, যেকোন প্রাপ্তিই অনেক সম্মানের। আমার মত একজন সাধারণ মানুষ মফস্বল শহরে থেকে, কারো কাছ থেকে কোন আর্থিক সহযোগিতা ছাড়া বারবার বিভিন্ন পুরস্কারে ভূষিত হচ্ছি, সত্যিই এতে করে নিজেকে নিয়ে গর্ববোধ করছি। আর শার্শাবাসীরা যেভাবে আমাকে উৎসাহ ও উদ্দীপনা দিয়ে সাহস যুগিয়েছে, তাতে তাদের কাছে আমি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতে আমি আমার নিত্য নতুন সৃষ্টি অব্যহত রাখবো এই আশা করছি। তবে, যদি কোন অনুদান পেতাম অথবা কেউ সহযোগিতার হাত বাড়িয়ে দিত, তাহলে নিজের লক্ষ্যে পৌঁছানো অনেক সহজ হতো।

উল্লেখ্য, বিসিএসআইআর গবেষণা পরিষদ-২০১৯ সালেও স্বর্ণপদক পান উদ্ভাবক মিজানুর রহমান।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!