Logo
শিরোনাম :
কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের মানসম্মান রক্ষায় সাধারণ ডায়েরী উজিরপুর উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত রূপগঞ্জে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা; খুনি গ্রেফতার শার্শায় নৌকার মনোনয়ন জেরে হামলা: ইউপি সদস্যসহ আহত ২০ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতৃবিয়োগ চাঁপাইনবাবগঞ্জের কানসাটে ফায়ার সার্ভিসের অনন্য দৃষ্টান্ত ; জীবন বাঁচালো শালিক পাখির পটুয়াখালীর দশমিনায় ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত আহমদিয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসায় বার্ষিক ঈদে মিল্লাদুদ্নবী (সাঃ) সম্পন্ন মধুপুরে আনারস ও পেয়ারা প্রক্রিয়াজাতকরণে উদ্বুদ্ধ করার জন্য প্রশিক্ষণ পাটকেলঘাটায় যুবঐক্য পরিষদের আয়োজনে গণঅনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল

মুন্সীগঞ্জে দুটি গ্রামে ককটেল হামলা ,বাড়ী ঘর ভাংচুর , আহত ১৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি ও খাসকান্দিতে গ্রামে দফায় দফায় ককটেল হামলা ও বাড়ী ঘর ভাংচুর করা হয়েছে। বুধবার রাতে এবং বৃহস্পতিবার ভোরে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রামবাসীরা পুলিশকে রাতে ফোন করেও কোন সহযোগিতা পায়নি বলেও অভিযোগ করেন।
স্থানীয়রা জানায়, পূর্ব শত্রুতার জেরে বুধবার রাতে ও বৃহস্পতিবার ভোরে ছাট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামে ককটেল হামলায় অন্তত ১৫ জন আহত হয়। বুধবার রাতে ও বৃহস্পতিবার ভোরে আহাম্মদ হালদার, মিনার হোসেন, মজিবর বেপারী, , জামাত নেতা গিয়াসউদ্দিন বেপারী,নজরুল হালদার,রমজান বেপারী, নাছির বেপারী,মিন্টু চোকদার, শাহজালাল,কাউছার গং বাহিনী।

অন্যদিকে ছোট মোল্লাকান্দি গ্রামের সৈয়দ খাঁন, রুবেল খাঁন, ফিরোজ খাঁন, মাহমুদ খাঁন বাহিনীও এই হামলায় অংশ গ্রহন করে। গভীর রাত থেকে মুহুমুহু ককটেল বিস্ফোরনে আতংকিত হয়ে পড়ে দুটি গ্রামের শত শত নীরহ মানুষ। ককটেল হামলায় খাসকান্দি গ্রামের আফজাল ফকির(৩৫). সুজন(২৬). জসিম(৫০) ছোট মোল্লাকান্দি গ্রামের বাবু মোল্লা (৩৩).জুবায়ের হোসেন (১৮). কাউসার (১৯). আল-আমিন(২২). বাধন(১৯)সহ ১০ জন আহত হয়। ভাংচুর চালানো হয় কমপক্ষে ১০ টি বাড়ীতে। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
আহত আফজাল ফকির জানান, পূর্বশত্রুতার জেরে আহাম্মদ আর মিনার গংরা এই হামলার ঘটনা ঘটায়। তারা অর্তকিত হামলা চালিয়ে আমাদের বাড়ীঘরে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। এসময় ককটেলের স্পিলিন্ডারে আমাদের গ্রামের অনেকে আহত হয়েছে। চারদিকে ছড়িয়ে ছিটিয়ে আছে স্পিন্টার এবং তাজা ককটেল । আমরা করোনার চেয়ে এখন ককটেল আতংকেকে বেশী ভয় পাচ্ছি।
তবে হামলার বিষয়টি অস্বীকার করে প্রতিপক্ষ আহাম্মদ হালদার জানান, পূর্ব শত্রুতার জেরে আমাদের উপর হামলা করে আমাদের গ্রাম থেকে বের করে দিয়েছে। এ ঘটনায় আমাদেরও লোক আহত হয়েছে। তারা হলো ছোট মোল্লাকান্দির চুন্নু খাঁন (৬০),রিমি (১২),মরিয়মসহ ৪জন ।
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আনিচুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে। এ ঘটনায় এখনও কোন লিখিত অভিযোগ পাইনি।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!