Logo
শিরোনাম :
বাগআঁচড়ায় দি ওয়ার্ল্ড ফার্ণিচারের শুভ উদ্বোধন মধুপুরে উপজেলা আওয়ামীলীগের নেতারা ব্যাস্ত নৌকার প্রার্থী সিদ্দিক হোসেন খাঁনকে নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচেন দলীয় মনোনয়ন পেতে বিতর্কীত টিটুর দৌড়ঝাপ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসানকে ফুলের শুভেচ্ছা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র উজ্জ্বল ঝিকরা ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঈশ্বরদীর মুলাডুলিতে ঘাতক বাসের ধাক্কায় পথচারী নিহত। অভয়নগরে মসজিদের পাশে ময়লার স্তুপ হেফ্জখানার শিক্ষার্থীরা বিপাকে আজমীর সভাপতি টুটুল সাধারণ সম্পাদক ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা উজিরপুরের সীমানা বিরোধ নিষ্পত্তির আবেদন ইউপি সদস্যের যুগিখালীর চেয়ারম্যান প্রার্থীর পোষ্টার ও বিলবোর্ডের মুখমন্ডল গোল করে কেটে ফেলেছে দুর্বৃত্তরা

ঝিকরগাছায় কর্মহীন ও দুস্থ অসহায় পরিবারের মুখে সামান্য পরিমাণ হাঁসি ফুটলেই আমাদের স্বার্থকতা : ওসি আঃ রাজ্জাক

আফজাল হোসেন চাঁদ,বিশেষ প্রতিনিধিঃ চলমান করোনা পরিস্থিতিতে যশোরের ঝিকরগাছা থানার পক্ষ হতে উপজেলা ও পৌর সদরের সামাজিক ও শারিরিক দুরত্ব বজায় রেখে রাতের আধারে বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন ও দুস্থ অসহায় পরিবারের মাঝে নিজেস্ব তহবিলের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে পরিবারের নিত্য প্রয়োজনীয় চাউল, ডাউল, আলু, তেল, সাবান।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক বলেন, আমি খাবো, আর আমি যে স্থানে কর্মরত আছি সেখানের মানুষ না খেয়ে থাকবে ! এটা কখনো হতে পারে না। কর্মহীন ও দুস্থ অসহায় মানুষের কথা চিন্তা করে ফেসবুকের মাধ্যমে সহয়োগিতা ইচ্ছা প্রকাশ করি। যার জন্য আমার ফেসবুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে উপজেলা ও পৌরসভার কর্মহীন ও দুস্থ অসহায় মানুষের তথ্য সংগ্রহ করে আমি ও আমার সঙ্গীয় ফোর্সেরা রাতের আধারের বাড়িতে গিয়ে কিছু খাদ্য সামগ্রী দিয়েছি। যেটা দিয়ে তাদের পরিবারের মুখে সামান্য পরিমাণ হাঁসি ফুটে উঠলেই সেটাই হবে আমার স্বার্থকতা।
এসময় উপস্থিত ছিলেন, থানার অফিসার আনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক, সেকেন্ড অফিসার এসআই(নিঃ) দেবব্রত দাস, এসআই(নিঃ) সুরঞ্জিত রায়, এএসআই মাসুদ রানা, ওলিয়ার রহমান, আরশাফুল ইসলাম, শরিফুল ইসলাম, রিয়াজ, কনস্টেবল আলিম, কম্পিউটার অপারেটর মোজাফ্ফর বিশ্বাস প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!