Logo
শিরোনাম :
মহেশখালী মাতারবাড়ী গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৪, আহত ৮ ঝিকরগাছা কুলবাড়ীয়াই সিক্সসাইড ক্রিকেট টুর্নামেন্ট অনুুষ্ঠিত নওগার পোরশায় নিতপুর সীমান্তে বিএসএফ’র হাতে এক বাংলাদেশী আটক গদখালীতে গ্রাম পুলিশের মাঝে কম্বল দিলেন তরুণ সমাজ সেবক আলমগীর হোসেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ভিক্ষুকদের মাঝে গাভী বিতরণ পোরশায় প্রধানমন্ত্রী’র উপহার ৫৪টি বসতঘর ৯নং ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিমের গণসংযোগ সাতক্ষীরায় জমিসহ পাকাবাড়ি পাচ্ছেন ১১৪৯টি ভূমিহীন পরিবার যশোরে ৮ উপজেলায় প্রথম ধাপে ৬৬৬ টি পরিবার প্রধানমন্ত্রী প্রদত্ত জমিসহ ঘর পাবে- আশাশুনিতে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে হস্তান্তর করলেন ওসি গোলাম কবির।

টানা ৫০ দিন ঘরে ঘরে উপহার নিয়ে ছুটছেন কমিশনার মুন্নী

ব্যুরো প্রধান, চট্টগ্রামঃ বিদ্যমান করোনা দুর্যোগে সময়ে মানুষ কর্মহীন হয়ে গৃহীবন্দি হয়ে পড়েছেন, তখনই মানুষের ঘরে ঘরে খাবার সামগ্রীর উপহারের থলে নিয়ে ছুটেছেন ফেরদৌস বেগম মুন্নী। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের ১,২ ও ৩ ওয়ার্ডে সাবেক তিনবার নির্বাচিত মহিলা কাউন্সিলর। একই সাথে বায়েজিদ থানা আওয়ামী লীগের মহিলা সম্পাদীকার দায়িত্ব পালন করছেন।

ওয়ার্ড আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও মুক্তিযোদ্ধা হাজী ইসমাইলের জ্যৈাষ্ঠ কন্যা মুন্নী পারিবারিকভাবেই মানুষের দুর্দিনেই পাশে থেকে আসছেন। চলমান করোনার মহামারীর সময়ে টানা ৫০ দিনের ১৬ হাজার পরিবার পৌঁছেছেন ভালোবাসার থলে। নগদ টাকা বিতরণ করেছেন ২ লাখ ২০ হাজার।

দরিদ্র-শ্রমজীবী, প্রতিবন্ধির পরিবার, তৃতীয় লিঙ্গ থেকে শুরু করে বিপদে পড়া শিক্ষক-ইমাম মুয়াজ্জিনের পাশে থেকেছেন এই আওয়ামী লীগ কর্মী। তিনি চলতি বছরের ২৯ মার্চ থেকে ত্রাণ বিতরণ শুরু করেন এবং সর্বশেষ ১৬ মে পর্যন্ত দিয়ে এসেছেন। এই সময়ের প্রতিদিন কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করেছেন সাবেক এই কাউন্সিলর। কেবল টানা এই ৫০ দিন নয়, যতদিন করোনা বিপর্যয় শেষ হবে না, ততদিন নিজের সাধ্য সামর্থের মধ্যে থেকে মানুষের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেছেন মুন্নী কমিশনার ।

তিনি ২৯ মার্চ ৩নং ওয়ার্ডের ওয়াজেদিয়া এলাকা থেকে ত্রাণ বিতরণ শুরু করেন। দ্বিতীয়দিন আবারও একই এলাকায় ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। পর্যায়ক্রমে একই ওয়ার্ডের নয়াহাট মিয়ানগর, ২নং ওয়ার্ডের বালুছড়া হিন্দুপাড়া, ৩নং ওয়ার্ডের ভুলিয়াপাড়া, নজরাপুকুর পাড়া, ১নং ওয়ার্ডের ফতেয়াবাদ, ২নং ওয়াডেরও খন্দকিয়া, বালছড়া, বটতলী কুলগাঁও, ৩নং ওয়াডেরও ওয়াজেদিয়া সাইজপাড়া, ২নং ওয়ার্ডের মধ্যম কুলগাঁও, অন্ধ কলোনী|

৩নং ওয়ার্ডের জঙ্গল পাড়া, ২নং ওয়ার্ডের কুলগাঁও, খন্দকিয়া, উত্তর কুলগাঁও, ১ং ওয়ার্ডের ফতেয়াবাদ, ২নং ওয়ার্ডের সুরমা কলোনি, ৩নং ওয়ার্ডের ওয়াজেদিয়া, নয়ারহাট, ওয়াজেদিয়া এলাকা, ২নং ওয়ার্ডের পূর্ব কুলগাঁও, ৩নং ওয়ার্ডের কৈলার খড়, দক্ষিণ ওয়াজেদিয়া, মুরাদনগর, কামরাবাদ, সামাদপুর, ২নং ওয়ার্ডের জালালাবাদ, জঙ্গলপাড়া, ১ নং ওয়ার্ডের স্বন্দ্বীপ কলোনী, ৩নং ওয়ার্ডের কয়লার খড়, আতুরারডিপো, রৌফাবাদ, হরিপুর, হাজিরপুর, হাজী পাড়া, ১নং ওয়ার্ডের নন্দীর হাট, ৩নং ওয়ার্ডের পশ্চিম শহীদ নগর, ১নং এর ছড়ারকুল, শাহ আমানত কলোনী, নন্দীর হাট, খিল্লাপাড়া, দক্ষিণ পাহাড়তলী, ৩নং এর খন্দকারপাড়া, ২নং এর কুলগাঁও, জালালাবাদ, ৩নং ওয়ার্ডে ফকিরাবাদ, ২নং ওয়ার্ডের জালালাবাদ ও টেনারী বটতলি এলাকায় ত্রাণ বিতরণ করেন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন ও নিজ বাড়িতে আগত দরিদ্র মানুষদের প্রতিদিনই ত্রাণ দিয়ে আসছেন সাবেক মহিলা কাউন্সিলর ফেরদৌস বেগম মুন্নী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!