Logo

ঢাকায় ওয়ার্ড যুবলীগ সভাপতি করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মর্মান্তিক মৃত্যু

ঢাকায় ওয়ার্ড যুবলীগ সভাপতি করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মর্মান্তিক মৃত্যু

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীতে ওয়ার্ড যুবলীগ সভাপতির মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মারা যাওয়া সায়েম খন্দকার (৪৩) রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি পদে ছিলেন।

সায়েমের স্বজনরা জানান, সায়েম খন্দকারের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পরপরই তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সঙ্গে সঙ্গে তার সংস্পর্শে আসা পরিবারের অন্য সদস্যদেরও আইসোলেশনে নেয়া হয়। আজ দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। স্বাস্থ্য অধিদফতরের রোববারের তথ্য অনুসারে, দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৩২৮ জনে। এই সময়ের মধ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭৩ জন। এ নিয়ে সর্বমোট আক্রান্ত ২২ হাজার ২৬৮।

যুবলীগের শোক: সায়েম খন্দকারের মৃত্যুতে শোক প্রকাশ করেছে যুবলীগ। এক যুক্ত বিবৃতিতে আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!